scorecardresearch

সারপ্রাইজ! ‘তোমাকে সত্যিই ভালবাসি’, দেবের জন্মদিনে প্রকাশ্যে পোস্টার টাঙিয়ে চমক রুক্মিণীর

দেবও পালটা প্রেম-সিক্ত ধন্যবাদ জানালেন বান্ধবী রুক্মিণীকে। মিষ্টি ছবিতে মাতোয়ারা নেটদুনিয়া।

সারপ্রাইজ! ‘তোমাকে সত্যিই ভালবাসি’, দেবের জন্মদিনে প্রকাশ্যে পোস্টার টাঙিয়ে চমক রুক্মিণীর

শীতের শহরে যেন প্রেমের মরসুম। হিমেল আমেজ। ক্রিস্টমাস ইভ। কেক-পেস্ট্রি, ওয়াইনের ফোয়ারা ছুটিয়ে গভীর রাতে শহর তিলোত্তমা তখনও জেগে। আর তার মাঝেই রুক্মিনী দেবকে (Dev) বললেন, “আমি তোমাকে ভালবাসি। আর তুমি জানো এটা সত্যি।” আসলে প্রভু যিশুর জন্মতিথিতেই দেবের জন্মদিন। আর সেই উপলক্ষেই এই বিশেষ দিনে দেবকে বিশেষভাবে চমকে দিলেন বান্ধবী। সারপ্রাইজ দিতে যাঁর জুড়ি মেলা ভার।

প্রকাশ্যে রাস্তায় টাঙানো হোর্ডিং। তাতে লেখা, “শুভ জন্মদিন দেব। আমি তোমাকে ভালবাসি। আর তুমি জানো এটা সত্যি।” রুক্মিণীর এমন আয়োজনে মুগ্ধ দেবও। তাই তড়িঘড়ি সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে প্রেম-সিক্ত ধন্যবাদও জানালেন। রুক্মিণী মৈত্রর সঙ্গে ছবি আপলোড করে দেব লেখেন, “ধন্যবাদ রুক্মিণী। বছরের পর বছর ধরে এই দিনটায় তুমি সবসময়ে আমাকে নতুনভাবে চমকে দাও। সারাজীবন পাশে থেকো।”

প্রত্যেক বছরই রুক্মিনী (Rukmini Maitra) এই দিনটায় বিভিন্ন রকমভাবে দেবকে চমক দিয়ে আসছেন। এবারেও তার অন্য়থা হয়নি। জন্মদিন উপলক্ষে বেশ রোম্যান্টিকভাবেই দেবকে ভালবাসার কথা জানালেন। এদিন অবশ্য দেবের তরফে ভক্তদের উদ্দেশেও একটি বিশেষ চমক অপেক্ষা করছে। তা হল অভিনেতার বাংলাদেশি ছবি ‘কম্যান্ডো’র টিজার রিলিজের কথা জানিয়েছেন অভিনেতা। আর সেই প্রেক্ষিতেই দেবের ৩৮-এর জন্মদিনে শুধুমাত্র এখানকার ভক্তরাই নন, বাংলাদেশের ভক্তরাও শুভেচ্ছা জানাচ্ছেন। অভিনেতার সোশ্যাল মিডিয়ায় উঁকি দিলেই সেই আভাস পাওয়া যাচ্ছে। যেখানে দেবের বিভিন্ন জায়গার অনুরাগীরা তাঁদের প্রিয় অভিনেতাকে ঘিরে তাঁদের নিজেদের উচ্ছ্বাস প্রকাশ করেছেন।

২৫শে ডিসেম্বর বড়দিনেই যে দেবের জন্মদিন, তা অনুরাগীদের ভালই জানা। তারকা সাংসদের জন্মদিনের দিন দুই-তিনেক আগে থেকেই শুরু হয়ে যায় অনুরাগীদের হইহই। এবারও তাই হয়েছে। বর্ধমানের দশঘড়ায় ‘গোলোন্দাজ’-এর শুটিং করার সময় একঝাঁক অনুরাগীরা এসে জন্মদিনের আগাম শুভেচ্ছা জানিয়ে গিয়েছিল তাঁকে।

 

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Rukmini maitras surprise birthday wish for dev