দেবের ছবিতে লাথি, প্রতিবাদে রুক্মিণী

ছবি মুক্তির পর থেকেই বিতর্ক জুড়ে রয়েছে দেব-জিতের ফ্যানেদের নিয়ে। এবার ফ্যানেদের অভব্যতা নিয়েই মুখ খুললেন রুক্মিণী মৈত্র। সোশাল মিডিয়ার ভিডিও পোস্ট করে প্রতিবাদ করেন নায়িকা।

By: Kolkata  Updated: Jun 9, 2019, 3:33:02 PM

ঈদে মুক্তি পেয়েছে দেব-রুক্মিণীর ছবি ‘কিডন্যাপ’ আর জিৎ-কোয়েলের ‘শেষ থেকে শুরু’। ছবি মুক্তির পর থেকেই বিতর্ক জুড়ে রয়েছে দেব-জিতের ফ্যানেদের নিয়ে। এবার ফ্যানেদের অভব্যতা নিয়েই মুখ খুললেন রুক্মিণী মৈত্র। সোশাল মিডিয়ার ভিডিও পোস্ট করে প্রতিবাদ করেন নায়িকা।

ঝামেলার সূত্রপাত হয়েছিল ৫ জুন। বসুশ্রী সিনেমার সামনে। দুই সুপারস্টারের ছবি মুক্তি পেলে বক্সঅফিসের টক্কর নিয়ে কথা হবেই। কিন্তু সেই দ্বন্ধ্ব বাস্তবে ফ্যানেদের মধ্যে শুরু হলে বিপদ। এদিন তাই হয়েছিল। দেব ও জিতের ভক্তকুলের মারামারিতে মূহুর্তে রণক্ষেত্র হয়ে উঠেছিল সিনেমা হল চত্বর। ঘটনার জল এতদূর গড়িয়েছিল যে পুলিশ ডেকে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে হয়।

আরও পড়ুন, দেব বনাম জিৎ, বক্স অফিসে ফের ঠান্ডা লড়াই

দুই সুপারস্টারের ফ্যানেদের মধ্যে হাতাহাতি শুরু হলে বন্ধ করে দেওয়া হয় শো। রুক্মিণী বলেছেন, ”এটা সত্যিই দুঃখজনক। কেবলমাত্র স্টারডাম নয় বিষয়টার শিকড় আরও গভীরে। হিংসা ও ঘৃণা করতে ছোটদের ইন্ধন যোগাবেন না। তারা ভীষণ সরল। তারওপরে একটা সিনেমাকে ঘিরে এতকিছু!”

জিৎ এবং দেবের মধ্যে ঠান্ডা লড়াইয়ের বরফ গলেছিল বছর দুই আগে। ঠিক হয়েছিল ঈদে মুক্তি পাবে একজনের ছবি, পুজোয় অন্যজনের। কিন্তু এবছর ছবি মুক্তিকে কেন্দ্র করে আবার শুরু হয়েছে চাপানউতোর। ঈদে একসঙ্গে মুক্তি পেল তাঁদের ছবি, পুজোতেও দুজনেই আসছেন সিনেমা হলে। বিষয়টা নিয়ে দেব যদি বা একটু আধটু মুখ খুললেন, জিৎ একেবারেই স্পিকটি নট।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook


Title:

Advertisement