scorecardresearch

বড় খবর

ভোটের প্রচার, বিজেপির ঠাসা কর্মসূচি, চূড়ান্ত ব্যস্ততার মাঝেই ফের প্রেমে ‘হাবুডুবু’ শ্রাবন্তী

কে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের জীবনে ফের বসন্ত নিয়ে এল? প্রেমিকের পরিচয় জানেন?

srabanti

স্বামী রোশন সিংয়ের সঙ্গে সম্পর্ক প্রায় তলানিতে গিয়েই ঠেকেছে! যোগাযোগ একেবারেই নেই। উপরন্তু তিনি রাজনৈতিক ময়দানে সদ্য নয়া ইনিংস শুরু করেছেন। শুধু তাই নয়, মোদী মন্ত্রে দীক্ষিত হয়ে রাজনীতিতে অভিষেক ঘটিয়েই গেরুয়া শিবিরের তরফে নির্বাচনী লড়াইয়ের টিকিট পেয়েছেন। বেহালা পশ্চিমের মতো গুরুত্বপূর্ণ কেন্দ্রকে গেরুয়া ঘাঁটিতে পরিণত করার দায়ভার তাঁর উপর। শিয়রেই সংশ্লিষ্ট এলাকায় নির্বাচন (West Bengal Assembly Election 2021)। অতঃপর ভোটপ্রচার, দলীয় কর্মসূচী, বর্তমানে একগুচ্ছ কর্মব্যস্ততা শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee)। আর তার মাঝেই কানাঘুষো শোনা যাচ্ছে, অভিনেত্রী নাকি আবার নতুন করে প্রেমে পড়েছেন। প্রেমিক তাঁর আবাসনেরই বাসিন্দা।

কে তিনি? যাঁকে কিনা নতুন করে মন দেওয়া-নেওয়ার পালায় ভরসা করেছেন অভিনেত্রী তথা পদ্ম-প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। কৌতূহল তো থাকবেই। সূত্রের খবর, শ্রাবন্তীর নয়া প্রেমিক পেশায় ব্যবসায়ী। নাম অভিরূপ নাগ চৌধুরি। সম্পর্ক খুব একটা বেশি দিনের নয় যদিও। তবে, তিনি অভিনেত্রীর আবাসনেই থাকেন। সেখান থেকেই পরিচিতি এবং পরে মন দেওয়া-নেওয়া। অভিরূপ এক বেকারি সংস্থার মালিক। পার্টি করতে বেজায় ভালবাসেন। এই তো দিন দুয়েক আগেই, বুধবার তাঁদের একমাসের সম্পর্কের উদযাপন করলেন। অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্র তো এমনটাই বলছে।

তবে যদিও একপক্ষের দাবি, শ্রাবন্তী এবং অভিরূপ শুধুমাত্রই বন্ধু। বন্ধুত্বের বাইরে তাঁদের আর কোনও সম্পর্ক নেই। প্রেমের সম্পর্কের সিলমোহর বসানোর মতো সময়ও এখনও আসেনি এক্ষেত্রে। কিন্তু ‘প্রেমে পড়া বারণ কারণে অকারণ’ যতই বলা হোক না কেন, জীবনে প্রেম এলে কি তা আর ফিরিয়ে দেওয়া যায়! আর এই সম্পর্কের ভবিষ্যৎ? বলবে সময়ই।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Rumour that srabanti chatterjee is having affair