scorecardresearch

বড় খবর

সিংহম ৩ নিয়ে আলোচনা শুরু, থাকতে পারেন অক্ষয়

লকডাউনে শুটিং বন্ধ কিন্তু আলোচনা বজায় রয়েছে, ছবি লেখালেখির কাজও চলছে। শোনা গিয়েছে এর পর রোহিত শেট্টি শুরু করবেন সিংহম ৩-এর কাজ।

Rumours abound Akshay Kumar may appear in Rohit Shetty's Singhan 3
অক্ষয় কুমার ও রোহিত শেট্টি। ছবি: ইন্ডিয়ান এক্সপ্রেস

লকডাউনে রাস্তাঘাটে বেরনো বারণ, শুটিং বন্ধ তাতে কী! আলোচনা, পরিকল্পনা, স্বপ্ন দেখা তো আর বারণ নয়। এই সময়টা খুবই ইতিবাচক থাকতে হবে সবাইকে। বলিউডও ইতিবাচক। করোনার বিরুদ্ধে যুদ্ধের শেষে কী কী করা যায়, সেই নিয়ে আলাপ-আলোচনা চলতেই থাকছে বলিউডের অন্দরে। শোনা যাচ্ছে রোহিত শেট্টির ‘সিংহম ৩’-এর পরিকল্পনার কথা।

করোনা অতিমারীর কারণেই পিছিয়ে গিয়েছে ‘সূর্যবংশী’-র মুক্তি। লকডাউন উঠে গেলেই সকলে ব্যস্ত হয়ে পড়়বে এই ছবির মুক্তি, নতুন করে প্রচার ইত্যাদি নিয়ে। কিন্তু এর মধ্যেই শোনা গিয়েছে যে ‘সিংহম ৩’ নিয়ে কথাবার্তা চলছে বলিউডের অন্দরে।

আরও পড়ুন: “সরকারের উচিত সন্ধ্যেবেলা মদের দোকান খোলা রাখা”

বলিউড হাঙ্গামার একটি প্রতিবেদন অনুযায়ী, রোহিত শেট্টির ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গিয়েছে, ‘সিংহম ৩’-এ বেশ বড়সড় একটি অ্যাপিয়ারেন্স থাকবে অক্ষয়কুমারের। যদিও ‘সিংহম’ এক এবং একমাত্র অজয় দেবগণ কিন্তু রোহিত শেট্টি ক্রমশই ‘অ্যাভেঞ্জার্স’ স্টাইলে তাঁর পুলিশ ইউনিভার্স-এর চরিত্রগুলিকে এদিক-ওদিক করছেন। সেটা অবশ্য দর্শক বেশ উপভোগই করছেন।

অর্থাৎ যদি অক্ষয়ের ‘সূর্যবংশী’-তে দেখা দিতে পারেন সিংহম অজয় দেবগণ তাহলে ‘সিংহম’-এ কেন দেখা দেবেন না ‘সূর্যবংশী’ অক্ষয়। ‘সিংহম ৩’-এ তেমনটাই ঘটবে বলে শোনা গিয়েছে এবং চরিত্রটা গেস্ট অ্যাপিয়ারেন্স হলেও স্ক্রিন টাইম বেশ ভালই থাকবে।

বলিউড হাঙ্গামা-র প্রতিবেদন অনুযায়ী এই ছবির শুটিং শুরু হতে অবশ্য একটু দেরি আছে। সম্ভবত ২০২১-এর গোড়ার দিকে শুরু হবে শুটিং।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Rumours abound akshay kumar may appear in rohit shettys singhan 3