scorecardresearch

বড় খবর

ডিসেম্বরে বিয়ের গুজব নিয়ে কী বললেন বরুণ ধাওয়ান?

কেবলমাত্র বরুণ ধাওয়ান নন, এমনকী বরুণের বাবা ডেভিড ধাওয়ানও আশ্বস্ত করেছেন বরুণের বিয়ের তারিখ অফিসিয়ালি ঘোষণা করা হবে।

ডিসেম্বরে বিয়ের গুজব নিয়ে কী বললেন বরুণ ধাওয়ান?
বেশ অনেকদিন ধরেই সম্পর্কে রয়েছেন বরুণ-নাতাশা। ফোটো- ইনস্টাগ্রাম

অন্যসব তারকাদের মতোই বরুণ ধাওয়ান এবং তাঁর প্রেমিকা নাতাশা দালালের বিয়ের জল্পনা চলছে কিছুদিন ধরেই। সেই সূত্র অনুযায়ী নাকি এই দুজনে তাদের বিয়ের তারিখও পাকা করে ফেলেছেন। এ বছর ডিসেম্বরেই নাকি চারহাত এক হতে চলেছে। স্পটবয়ের রিপোর্ট তো বলছে, বরুণ নাকি রেমো ডি’সুজার কাছে অনুরোধ করেছে তাঁর ছবি ‘স্ট্রিট ডান্সার থ্রিডি’-র রিলিজ ডিসেম্বর থেকে জানুয়ারীতে পিছিয়ে দেওয়ার জন্য।

সে যাই হোক, প্রতিবারের মতো এবারেও এই খবরের কোনও সত্যতা নেই। বরুণও সম্পূর্ণ অস্বীকার করে বলিউড হাঙ্গামাকে বলেছেন, ”এটা সত্যি নয়। বারবার আমি এই কথাটা বলতে বলতে হাঁপিয়ে উঠেছি।”

আরও পড়ুন, স্বপ্নের দৌড়ে শাহিদ-কিয়ারার ‘কবীর সিং’

কেবলমাত্র বরুণ ধাওয়ান নন, এমনকী বরুণের বাবা ডেভিড ধাওয়ানও আশ্বস্ত করেছেন বরুণের বিয়ের তারিখ অফিসিয়ালি ঘোষণা করা হবে। পরিচালক বলেন, ”আমি জানি প্রত্যেকে অধীর আগ্রহে অপেক্ষা করছেন বরুণের বিয়ের জন্য। বিশ্বাস করুন আমিও। পরিবারের সবাই খুশি হবে ও বিয়ে করলে। জাঁকজমকভাবে বিয়ে হবে। কিন্তু এখনই তারিখ বা বিয়ের জায়গা নিয়ে কথা বলার মতো জায়গা আসেনি। যখন হবে আমরা অফিসিয়ালি বিয়ের তারিখ ঘোষণা করব।”

পাপারাৎজিরা বারবার বরুণ ও নাতাশাকে ফ্রেমবন্দী করেছেন। বরুণ প্রকাশ্যে একটি সাক্ষাৎকারে বলেওছেন, নাতাশা তাঁর স্বপ্নকে সত্যি করতে সাহায্য করেছে। তাই বরুণেরও কর্তব্য নাতাশার লক্ষ্যে ওর পাশে দাঁড়ানো। তবে বরুণ আলাদা করে জানিয়েছেন নাতাশার সঙ্গে অভিনেতার থাকার নিজস্ব কিছু কারণও রয়েছে।

Read the full story in English 

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Rumours of varun dhawan and girlfriend natasha dalals marriage have been doing the rounds for quite some time