scorecardresearch

বড় খবর

৫০০ কোটির রামায়ণে হৃতিক-দীপিকা রাম-সীতা?

500 Crores 3D Ramayana: সম্প্রতি বলিউডে জবর জল্পনা তৈরি হবে মেগা বাজেট রামায়ণ। এখনও পর্যন্ত ছবির আনুষ্ঠানিক ঘোষণা না হলেও পরিচালক ছবির কাস্টিং নিয়ে মুখ খুলেছেন।

Rumours on Deepika Padukone Hrithik Roshan Ramayana
হৃতিক রোশন ও দীপিকা পাডুকোন। ছবি: ফেসবুক পেজ থেকে সংগৃহীত

Deepika Padukone Hrithik Roshan as Ram Sita: মেগা বাজেট থ্রিডি ‘রামায়ণ’-এর কথা আগেই ঘোষিত হয়েছিল কিন্তু সেই ছবিতে কোন কোন তারকাকে দেখা যাবে, সেই নিয়ে কোনও ঘোষণা হয়নি এখনও পর্যন্ত। ওদিকে কদিন ধরেই সোশাল মিডিয়ায় জল্পনা যে ওই ছবিতে রাম-সীতার ভূমিকায় দেখা যেতে পারে হৃতিক রোশন ও দীপিকা পাডুকোনকে। আদৌ তেমনটা ঘটছে কি না সেই নিয়ে সদ্য মুখ খুলেছেন পরিচালক।

এনডিটিভি-র একটি প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি থ্রিডি রামায়ণের কাস্টিং নিয়ে জবর জল্পনা শুরু হয়েছে সোশাল মিডিয়ায় এবং বিভিন্ন গসিপ মাধ্যমে। শোনা গিয়েছে যে তিনটি ভাগে তৈরি হবে রামায়ণ যা শুট করা হবে থ্রিডি মোডে এবং ওই ছবিতে রাম-সীতার ভূমিকায় দেখা যাবে হৃতিক রোশন ও দীপিকা পাডুকোনকে।

আরও পড়ুন: হিমেশ রেশমিয়ার সঙ্গে প্লেব্যাক করলেন রানাঘাটের রানু

সত্যিই এমনটা ভাবছেন কি না পরিচালক সেই প্রশ্নের উত্তরে কোইমোই ডট কম-কে তিনি জানান যে গোটা বিষয়টা এখনও জল্পনাই। পরিচালক নীতিশ তিওয়ারির বক্তব্য, এখনও ছবির কাস্টিং নিয়ে ভাবনাচিন্তা শুরু হয়নি। এর আগে একবার শোনা গিয়েছিল যে ওই ছবিতে প্রভাস-কে দেখা যেতে পারে সীতাপতি রামের ভূমিকায়। কিন্তু এখন হৃতিক রোশনের নামটিই বেশ জোরদার হয়ে উঠেছে জল্পনায়।

শুধু তাই নয় হৃতিক ও দীপিকাকে যে এর আগে কখনও কোনও ছবিতে একসঙ্গে দেখা যায়নি, সেই নিয়েও বহু চর্চা করছেন বলিউড ফ্যানেরা। কিন্তু পরিচালক নীতিশ তিওয়ারি এখন এই নিয়ে কোনও কথা বলতেই রাজি নন। এই ছবিটি অবশ্য তিনি একা পরিচালনা করবেন না, সঙ্গে থাকবেন রবি উদায়ার। ছবির প্রযোজনার সঙ্গে যুক্ত রয়েছে মধু মন্তেনা, নমিত তিওয়ারির মতো বড় নাম। তাই এই ছবি নিয়ে জল্পনা হওয়া খুবই স্বাভাবিক।

আরও পড়ুন: বয়সকে বুড়ো আঙুল দেখিয়ে এখনও ফিট প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, ভাইরাল ভিডিও

একে রামায়ণ, তায় থ্রিডি– দর্শকের কৌতূহল ও চর্চা দুই-ই মাত্রাতিরিক্ত হওয়ার কথা। তাই কাস্টিং নিয়েও অনেক সতর্ক নির্মাতারা। তবে হৃতিক-দীপিকাকে রাম-সীতার হিসেবে বেশ ভালই লাগবে। আপাতত ঘোষণার অপেক্ষা করা ছাড়া কোনও উপায় নেই।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Rumours on deepika padukone hrithik roshan as ram sita in 500 crores 3d ramayana