বড় খবর

অভিনব উদ্যোগ, অতিমারী সংকটে ‘ফসিলস ফোর্স’ নিয়ে দুর্গতদের পাশে রূপম ইসলাম

‘মুক্তক্ষেত্র’ এবং ‘ফসিলস ফোর্স’-এর সদস্যরা করোনা পরিস্থিতিতে একযোগে পথে নামলেন মানবসেবায়। অতীতেও বিভিন্ন সময়ে রূপম অনুরাগীদের সাহায্যের হাত বাড়াতে দেখা গিয়েছে।

rupam islam

এমন অতিমারীতে বিধ্বস্ত জনজীবন। মৃত্যু, লাশের ভীড়, আর্তনাদ…। করোনা বিপর্যস্ত মৃত্যুপুরীতে চারিদিকে শুধু বেঁচে থাকার আর্তি। কিন্তু কোথাও পরিমিত অক্সিজেন সিলিন্ডারের অভাব, আবার কোথাও বা হাসপাতালের বেড, প্লাজমার জন্য হাহাকার। শুধু কি প্রাণে বাঁচার কাতর আর্তি? অনেকেই এই অতিমারী সংকটে ওষুধপাতি, খাবার, অত্যাবশকীয় সামগ্রী কিনতে যেতে পারছেন না। অতঃপর বেজায় সমস্যার মধ্য দিয়ে দিন কাটাতে হচ্ছে তাঁদের। ঠিক এই সংকটজনক পরিস্থিতিতেই সাহায্যের হাত বাড়িয়ে দিলেন রূপম ইসলাম (Rupam Islam)। নেটমাধ্যমে কোভিড রোগী তথা তাঁদের পরিবারকে আশ্বস্ত করলেন যে, কোনও জিনিসের প্রয়োজন পড়লেই তা সোজা পৌঁছে যাবে তাঁদের দুয়ারে।

‘ফসিলস’-এর ফ্রন্টম্যান-এর এমন অভিনব উদ্যোগকে কুর্নিশ জানিয়েছেন অনেকেই। আবার রূপম ইসলামের পদাঙ্কই অনুসরণ করেই এগিয়ে এলেন তাঁর অনুরাগীরা। ‘মুক্তক্ষেত্র’ এবং ‘ফসিলস ফোর্স’-এর সদস্যরা একযোগে পথে নামলেন করোনা পরিস্থিতিতে সাধারণ মানুষের সেবায়।

ফেসবুক বার্তায় রূপম লিখেছেন, “কোভিড (Covid-19) আক্রান্তরা যাঁরা বাড়ি থেকে বেরিয়ে ওষুধপত্র, বাজার কিংবা অন্যান্য প্রয়োজনীয় সামগ্রী কিনতে যেতে পারছেন না, কমেন্ট বক্সে আমাদের সঙ্গে যোগাযোগ করুন। আপনাদের এলাকায় আমাদের প্রতিনিধি থাকলে আমরা যোগাযোগ করিয়ে দেব। তাঁরাই আপনার জন্য জিনিস কিনে বাড়িতে পৌঁছে দিয়ে আসবে।” সেই সঙ্গে পোস্টে সাহায্যপ্রার্থীর নাম, ফোন নম্বর, ঠিকানাও উল্লেখ করার আর্জিও জানান তিনি।

উল্লেখ্য, অতীতেও বিভিন্ন সময়ে রূপম অনুরাগীদের সাহায্যের হাত বাড়াতে দেখা গিয়েছে। কখনও চ্যারিটি শো করে তাঁরা আর্তের চিকিৎসার খরচ জুগিয়েছেন। আবার কখনও বা উৎসবের দিনে ফুটপাতবাসীদের মুখে হাসি ফুটিয়েছেন। এবার করোনার কবলে পড়া শহর তিলোত্তমার সেবায় পথে নামলেন তাঁরা।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Rupam islam lends help to covid patient

Next Story
হাসপাতালে ভর্তি করোনায় আক্রান্ত শুভশ্রী? মুখ খুললেন অভিনেত্রীSubhashree
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com