বিজেপিতে যোগ দেওয়ায় তৃণমূল হুমকি দিচ্ছে, বিস্ফোরক অভিযোগ অভিনেত্রী রূপাঞ্জনার

টলিপাড়ায় রাজনৈতিক বিভাজন স্পষ্ট হওয়ার পর থেকেই অভ্যন্তরীন মতভেদ প্রকাশ্যে এসেছে। সোশাল মিডিয়ায় নাম না করে মন্তব্য পেশ কিংবা কোথাও সরাসরি ব্যক্তিগত আক্রমণ, বাদ পড়ছে না কিছুই।

By: Kolkata  Updated: July 25, 2019, 02:56:42 PM

টলিউডের একটা বড় অংশ সম্প্রতি যোগ দিয়েছে বিজেপিতে। সেই নব্য টেলি-গেরুয়া ব্রিগেডেরই অন্যতম রূপাঞ্জনা মিত্রের চাঞ্চল্যকর অভিযোগ, তাঁকে নিয়মিত হুমকি দেওয়া হচ্ছে। এদিন আমেরিকার উদ্দেশ্যে রওনা দেওয়ার আগে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে রূপাঞ্জনা দাবি করেছেন, তাঁকে নাকি ক্রমাগত হুমকি দেওয়া হচ্ছে। তিনি লিখেছেন, ”আমেরিকা যাওয়ার আগে বলতেই হচ্ছে তৃণমূলকর্মীদের কাছ থেকে ক্রমাগত হুমকি পাচ্ছি, আমার কাছে সমস্ত স্ক্রিনশট আছে। দয়া করে এগুলো বন্ধ করুন।”

তবে ঘটনার সূত্রপাত এখানে নয়। টলিপাড়ায় রাজনৈতিক বিভাজন স্পষ্ট হওয়ার পর থেকেই অভ্যন্তরীন মতভেদ প্রকাশ্যে এসেছে। সোশ্যাল মিডিয়ায় নাম না করে মন্তব্য পেশ কিংবা কোথাও সরাসরি ব্যক্তিগত আক্রমণ, বাদ পড়নি কিছুই। সম্প্রতি নিজের ফেসবুক ওয়ালে অভিনেত্রী শ্রীলেখা মিত্র লিখেছিলেন, ”অভিনয়ের জন্য রাজনীতি না রাজনীতির জন্য অভিনয়।” সেখানেই শ্রীলেখাকে আক্রমণ করেন রূপাঞ্জনা। তিনি লেখেন, ”তুমি আর্টিস্ট ফোরামের সদস্য তো? কার্ড রিনিউ করাও?” এখানেই থামেনি এই বাক-বিতণ্ডা। রূপাঞ্জনা-শ্রীলেখা তরজা দেখে জড়িয়ে পড়েন বিদীপ্তা চক্রবর্তীও। তিনি বলেন, ”ছি! নিজেদের কোথায় নামাচ্ছি আমরা।”

আরও পড়ুন: ‘প্রসেনজিৎ-ঋতুপর্ণাদের ডেকে বলছে বিজেপি নেতাদের সঙ্গে যোগযোগ করো’

শ্রীলেখা মিত্র এবং রূপাঞ্জনা মিত্র। ফোটো- ফেসবুক

আরও পড়ুন, আর্টিস্টস ফোরামে কি রাজনৈতিক চিড় ধরতে চলেছে? কী ভাবছেন রূপা ভট্টাচার্য

সিনেমা পাড়ায় শিল্পীদের রাজনৈতিক দলে সরাসরি যোগদান নিয়ে সম্প্রতি চাপানউতোর শুরু হয়েছে। অঞ্জন দত্ত দু’দিন আগে তাঁর সোশাল পোস্টে লেখেন, ”দুবছর আগে আমার এক ঘনিষ্ঠ যখন ভুল সিদ্ধান্ত নিয়েছিলেন তখনই আমার সতর্ক হওয়া উচিৎ ছিল। আজ আবার আমার থেকে ছোট একজনের সিদ্ধান্তে লজ্জিত।” তিনি আরও বলেন, ”কোনওদিনও তাঁদের ঘরোয়া রাজনৈতিক আলোচনাতেও কথা বলতে দেখিনি। কেবলমাত্র টাকার জন্য দেশকে বিপজ্জনক পরিস্থিতিতে দাঁড় করানো ক্ষমার অযোগ্য।” এই পোস্টেই নিজেদের মতামত পেশ করেছেন অপর্ণা সেন, প্রতীম ডি গুপ্তা, ঋদ্ধি সেনরাও।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Rupanjana mitra says rupanjana mitra

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X