scorecardresearch

মুম্বইয়ে সুরকারের সঙ্গে তুমুল বচসা, রাগের চোটে গালিগালাজও করেন রূপঙ্কর!

কার সঙ্গে এহেন কাণ্ড ঘটিয়েছিলেন রূপঙ্কর?

Rupankar bagchi, rupankar tollywood, rupankar priyatama song, kk death rupankar
রূপঙ্করের মুম্বাই অভিজ্ঞতা

বাংলার মানুষদের মনোরঞ্জন করতে কোনও খামতি রাখেন নি তিনি। একের পর এক সুপারহিট গান উপহার দিয়েছেন। কিন্তু কেকে বিতর্কের পর থেকেই যেন বাংলার মানুষের চক্ষুশূল তিনি। রূপঙ্করকে নিয়ে ট্রোল করতে বাদ রাখেন না কেউই।

গানের সুবাদে ভারতের নানান জায়গায় যেতেই হয় শিল্পীদের। তবে, মুম্বাইয়ে গিয়ে একেবারেই ভাল কোনও অভিজ্ঞতা হয় নি তাঁর। কিন্তু কেন? সেকথাই শেয়ার করেছেন শিলাজিতের শোয়ে এসে। মুম্বাইয়ের এক জনপ্রিয় সুরকার তাঁকে এভাবে অপমান করবেন যেন ভাবতেই পারেন নি তিনি। একেই ৫ ঘণ্টা অপেক্ষা করেছিলেন, তারপর কোনও কাজের কাজ কিছুই হয় নি। কী ঘটেছিল আসলে? রূপঙ্কর বলেন…

“শান্তনু মৈত্র আলাপ করিয়ে দিয়েছিলেন সেই সুরকারের সঙ্গে। মন্টি শর্মার সঙ্গে দেখা করতে গিয়েছিলাম। একটা দুটো গান হল, জ্যামিং হল। তারপর বলল, পাঁচ মিনিট দাঁড়াও, আমি আসছি। এই যে গেল আর এল না। পাঁচ ঘণ্টা হয়ে গেল। আমি বাইরে যাচ্ছি আসছি, সিগারেট খাচ্ছি। হঠাৎ ওর স্টুডিওর এক রিসেপশনিস্ট বলল যে মন্টি আজকে আর আসবেন না। আমি সেই শুনে চলে এলাম”। এতদূর ঠিক ছিল। কিন্তু এরপরেই আসল ঘটনায় রেগে আগুন রূপঙ্কর।

আরও পড়ুন [ লজ্জায় মাথা কাটা যেত মেকআপ আর্টিস্টের, শুটিং ফ্লোরে তিক্ত অভিজ্ঞতা স্মৃতি ইরানির! ]

রাতের বেলা সেই সুরকারের তরফে ফোন আসে। এবং অকথ্য ভাষায় গালিগালাজ করেন তিনি। এও বলেন, “যে চলে এলি কেন? আমি আবার আসতাম। চলে গেছিস, তোকে আর কাজ দেব না। তারপর আমিও রাগের মাথায় দুটো খারাপ শব্দ শুনিয়ে দিলাম। ঠিক করিনি বল? উত্তরে শিলাজিৎ তাঁকে সমর্থন করে বলেন, একদম ঠিক করেছিস”।

উল্লেখ্য, কেকে মৃত্যুর বিতর্কের বেশ কিছুমাস একেবারেই আড়ালে ছিলেন। বিশেষ করে তাঁকে যেভাবে সবকিছু ফেস করতে হয়েছে, তাতেই জনসমুক্ষে আসতেন না। কিন্তু এখন অনেকটা বদলেছে পরিস্থিতি। আগের থেকে অনেকটাই স্বাভাবিক শিল্পী। শো করতেও দেখা যাচ্ছে তাঁকে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Rupankar bagchi said got an opportunity from mumbai music composer but