scorecardresearch

বড় খবর

ওয়েব সিরিজে রূপঙ্কর, মাথায় ঘোমটা, পরনে শাড়ি! গায়কের ‘মহিলা অবতারে’ হইচই নেটদুনিয়ায়

শাড়ি পরা অবতার দেখে রূপঙ্করের গানের মাধ্যমেই নেটিজেনরা প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন, “এ তুমি কেমন তুমি?”

Rupankar Bagchi, Tollywood, Bengali Web Series, Rupankar Bagchi to act in web series, রূপঙ্কর বাগচী, ওয়েব সিরিজে রূপঙ্কর বাগচী, bengali news today
ওয়েব সিরিজে অভিনয় করছেন গায়ক রূপঙ্কর বাগচী

পরনে তাতের চেক শাড়ি। চোখে চশমা। মাথায় টানা ঘোমটা। আড়াল থেকে উঁকি মারছে অর্ধেক মুখ। নেটমাধ্যমের ভাইরাল এই ছবি ঘিরে বেজায় শোরগোল। না, তিনি টালিগঞ্জের কোনও নায়িকা নন। শাড়ি পরিহিত যাঁকে দেখা যাচ্ছে তিনি গায়ক রূপঙ্কর বাগচী (Rupankar Bagchi)।

রবিবার যখান সকলে ছুটির আমেজ কাটাচ্ছেন, ঠিক তখনই নেটদুনিয়ায় শাড়ি পরে ছবি দিয়ে সকলকে হতবাক করে দিয়েছেন গায়ক। কিন্তু হঠাৎ, নারী অবতারে কেন ধরা দিলেন রূপঙ্কর? নেহাত-ই কি মজাচ্ছলে রসিকতা করে? এহেন প্রশ্ন তো মাথায় উঁকি দিতে বাধ্য। কারণ, ক্যাপশনও দিয়েছেন হেঁয়ালি করেই। লিখেছেন, “রহস্য ঘনীভূত হচ্ছে।”

অন্যদিকে, শাড়ি পরা অবতার দেখে রূপঙ্করের গানের মাধ্যমেই নেটিজেনরা প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন, “এ তুমি কেমন তুমি?…” কেউ বা আবার কারণ জানতে চেয়েছেন। শেষমেশ এত হট্টগোলের পর এক সংবাদমাধ্যমের কাছে গায়ক নিজেই ব্যাখ্যা করলেন তাঁর শাড়ি পরার কারণ।

[আরও পড়ুন: কুকরি দেখিয়ে সাংবাদিককে হুমকি দেন, গ্রেফতারও হয়েছিলেন শাহরুখ]

রূপঙ্কর জানিয়েছেন, আসলে খুব শিগগীরিই এক ওয়েব সিরিজ আসতে চলেছে। আর সেই কারণেই গায়ক এমন মহিলা অবতারে ধরা দিয়েছেন। সেই সিরিজে চিত্রনাট্যের প্রয়োজনেই শাড়ি পরতে হয়েছিল রূপঙ্করকে। আর সেই ছবিই তিনি শেয়ার করেছেন নেটমাধ্যমে। তা কীধরণের ওয়েব সিরিজ? ক্যাপশনেই ইঙ্গিত দিয়ে দিয়েছেন গায়ক। রহস্য-রোমাঞ্চকর। সম্ভবত কোনও থ্রিলার সিরিজে অভিনয় করছেন রূপঙ্কর। বিশদে অবশ্য এখনই মুখ খুূলতে নারাজ গায়ক-অভিনেতা।

উল্লেখ্য, এর আগেও রূপঙ্কর বাগচীকে অভিনেতা হিসেবে দেখা গিয়েছে পরিচালক দেবালয় ভট্টাচার্যের ‘বিদায় ব্যোমকেশ’-এ। তবে নয়া ওয়েব সিরিজে যে দর্শকরা গায়ককে আরও বেশি করে অভিনেতা হিসেবে আবিস্কার করতে পারবেন, সেকথা জানিয়ে দিয়েছেন তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Rupankar bagchi wears saree for his upcoming web series