scorecardresearch

বড় খবর

‘মানুষ মরলেও রাজনৈতিক প্রচার চলবে?’, ‘ক্ষুব্ধ’ করোনায় আক্রান্ত ঋতব্রত মুখোপাধ্যায়

‘যাদের চিকিৎসা করানোর ক্ষমতা নেই অন্তত তাদের কথা ভাবুন’, আর্জি ‘উদ্বিগ্ন’ অভিনেতার।

rwitobroto

আন্তর্জাতিক বেড়াজাল টপকে অনেক আগেই মারণ ভাইরাসের দ্বিতীয় ঢেউ আছড়ে পড়েছে ভারত তথা রাজ্যে। নিত্যদিন হু-হু করে বাড়ছে করোনায় আক্রান্তের সংখ্যা। মৃতের সংখ্যাও ভাঁজ ফেলেছে স্বাস্থ্যবিদদের কপালে। টলিউড কি বলিউড, বিনোদুনিয়াতেও অহরহ থাবা বসাচ্ছে করোনা ভাইরাস। এবার মারণ ভাইরাসের কবলে অভিনেতা ঋতব্রত মুখোপাধ্যায়। রবিবারই ঋতব্রতর কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে। সুরক্ষাবিধি মেনে আপাতত নিভৃতাবাসেই রয়েছেন তিনি। তবে নিজে করোনার কবলে পড়েও সাধারণ মানুষের জন্য উদ্বিগ্ন ঋতব্রত মুখোপাধ্যায়। সেই প্রেক্ষিতেই এমন অতিমারী পরিস্থিতির বাড়বাড়ন্তের মাঝেও ভোট (West Bengal Assembly Election 2021) আবহে এহেন রাজনৈতিক প্রচারের রমরমাকে বিঁধলেন ঋতব্রত।

করোনায় আক্রান্ত হওয়ার কথা নিজেই ফেসবুকে জানিয়েছেন অভিনেতা। ঋতব্রত লিখেছেন, “আজ আমার কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে। আমি এখন বাড়িতেই কোয়ারেন্টাইন করছি।” তবে বাবা শান্তিলাল মুখোপাধ্যায়-সহ বাড়ির বাকিরা যে ভাল রয়েছেন, সেকথাও জানিয়েছেন তিনি। ঋতব্রতর কথায়, “আমার বাড়ির বাকি সবার রিপোর্ট নেগেটিভ। ডাক্তারের সঙ্গে পরামর্শ করে সব নিয়ম মেনে চলছি।” পাশাপাশি গত সাত দিনে যাদের সঙ্গে যোগাযোগ হয়েছে, তাদেরকেও কোভিড টেস্ট করানোর আর্জি জানিয়েছেন ঋতব্রত মুখোপাধ্যায়।

এরপরই অভিনেতা বিঁধলেন ভোটের আবহে রাজনৈতিকদলগুলিকে। তাঁর কথায়, “আমি সুস্থ হয়ে উঠব। আমার একটি নিরাপদ বাড়ি আছে, আমার বাবা মা আছেন। কিন্তু তাঁদের কথা ভাবুন, যাঁরা চিকিৎসা করার সময়টুকুও পাচ্ছেন না! কিন্তু ওদিকে আমাদের রাজনৈতিক প্রচার চলছে চলবে, সে যতই মানুষ মারা যাক না কেন! অসুখটা আসলে মাথায় এবং সেই অসুখ ছড়াচ্ছে!” শেষে খোঁজ নেওয়ার জন্য সবাইকে ধন্যবাদও জানিয়েছেন ঋতব্রত।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Rwitobroto mukherjee tested covid positive