অনলাইনে ফাঁস ‘সাহো’

ছবিতে শ্রদ্ধা-প্রভাস ছাড়াও রয়েছে চাঙ্কি পাণ্ডে, নিল নীতিন মুকেশ, মহেশ মাঞ্জেরকর, অরুণ বিজয় এবং মুরলি শর্মার মতো শিল্পীরা। ৩০ অগাস্ট মুক্তি পেয়েছিল এই ছবি।

By: Mumbai  Updated: September 7, 2019, 12:30:36 PM

পাইরেসির হাত থেকে রক্ষা পেলনা চর্চিত ছবি ‘সাহো’। এদিন অনলাইলে ফাঁস হয়ে গেল শ্রদ্ধা কাপুর- প্রভাসের এই অ্যাকশন-থ্রিলার। কুখ্যাত পাইরেসি সাইট তামিলরকার্স অনলাইনে লিক করল ‘সাহো’। এই ছবিতে শ্রদ্ধা-প্রভাস ছাড়াও রয়েছে চাঙ্কি পাণ্ডে, নিল নীতিন মুকেশ, মহেশ মাঞ্জেরকর, অরুণ বিজয় এবং মুরলি শর্মার মতো শিল্পীরা। ৩০ অগাস্ট মুক্তি পেয়েছিল এই ছবি।

সারা দেশে ৫০০০ থেকে ৬০০০ স্ক্রিনে মুক্তি পেয়েছ এই ছবি, তার মধ্যে ৩৫০০টি স্ক্রিন হিন্দি। তাছাড়া বিদেশের প্রায় ২০০০টি স্ক্রিনে মুক্তি পেয়েছে সাহো। সুজিথের পরিচালনায় এই ছবির প্রযোজনা করেছে ইউভি ক্রিয়েশন এবং নিবেদন করেছে টি-সিরিজ। বিভিন্ন ভাষার ছবি অনলাইনে লিক করে দেওয়ার কারণে বেশ জনপ্রিয় তামিলরকার্স। কর্তৃপক্ষ তাদের আটকাতে ব্যর্থ কারণ তারা প্রতিনিয়ত তাদের ডোমেন পরিবর্তন করে চলে।

আরও পড়ুন, সেলুলয়েডে রানুর চরিত্রের প্রস্তাব সুদীপ্তাকে

প্রসঙ্গত, পাইরেসি আটকানো অত্যন্ত কঠিন কাজ হওয়ায় আইন থাকা সত্ত্বেও বারংবার এ ঘটনা ঘটছে। ১৯৫৭ সালের কপিরাইট আইন সারা দেশেই প্রযোজ্য। এই আইন অনুযায়ী, কেউ প্রথমবারের জন্য অপরাধী সাব্যস্ত হলে ৬ মাস থেকে তিন বছরের জন্য কারাবাস হতে পারে। জরিমানা হতে পারে ৫০ হাজার টাকা থেকে ২ লক্ষ টাকা পর্যন্ত। কিন্তু তাতেও আটকানো যাচ্ছেনা তামিলরকার্সের দৌরাত্ম্য।

৩০০ কোটি টাকা বাজেটের এই ছবি মুক্তি পেয়েছে তেলুগু, হিন্দি, তামিল ও মালায়লমে। তবে মুক্তির পর মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে এই ছবি। সমালোচকরা খুব একটা রেটিং দেননি ‘সাহো’-কে। সোশাল মিডিয়াতেও কটাক্ষের শিকার হয়েছে এই ছবি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Saaho full movie leaked online by tamilrockers

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
আবহাওয়ার খবর
X