বড় খবর

‘বিবেকানন্দ কারও সম্পত্তি নন!’, আসানসোলের বিক্ষুব্ধ বিজেপি কর্মীদের কড়া ‘জবাব’ সায়নীর

বিজেপির অভিযোগ, “হিন্দুধর্মের ভাবাবেগে আঘাত করেছেন সায়নী ঘোষ, তাই বিবেকানন্দের মূর্তিতে তিনি মাল্যদান করতে পারেন না!” সেই প্রেক্ষিতেই নায়িকার কষিয়ে পাল্টা উত্তর।

saayoni ghosh

নির্বাচনী প্রচারেও ‘শিবলিঙ্গে কন্ডোম পরানো’ ইস্যু অব্যহত। অতীত বিতর্কের রেশ যেন কিছুতেই পিছু ছাড়ছে না সায়নী ঘোষের (Saayoni Ghosh)। আর সেই ইস্যুকে হাতিয়ার করেই একুশের নির্বাচনে মমতার একনিষ্ঠ সৈনিক সায়নীকে ফের আক্রমণ বিজেপির। তারকা প্রার্থীর বিরুদ্ধে বিজেপির অভিযোগ, “হিন্দুধর্মের ভাবাবেগে আঘাত করেছেন সায়নী ঘোষ, তাই বিবেকানন্দের মূর্তিতে তিনি মাল্যদান করতে পারেন না!” সেই প্রেক্ষিতেই নায়িকার কষিয়ে পাল্টা উত্তর, “বিবেকানন্দ কারও ব্যক্তিগত সম্পত্তি নন।”

উল্লেখ্য, দক্ষিণ আসানসোলে সায়নী ঘোষের ভোটপ্রচারকে কেন্দ্র করে ধুন্ধুমার। বিবেকানন্দের মূর্তিতে কেন মাল্যদান করবেন? প্রশ্ন তুলে বিজেপি (BJP) বিক্ষোভ দেখাতেই কাজিয়া বাঁধল তৃণমূলের (TMC) সঙ্গে। পরিস্থিতি সামাল দিতে ময়দানে নামে পুলিশ। গেরুয়া শিবির কর্মী-সমর্থকদের অভিযোগ তাঁদের উপর লাঠিচার্জ করেছে পুলিশ। সমস্যর সূত্রপাত বিজেপির দাবিকে কেন্দ্র করে। স্থানীয় গেরুয়া শিবির নেতৃত্বরা অভিযোগ করেছিলেন, “সায়নী হিন্দুধর্মের ভাবাবেগে আঘাত করেছেন, অতঃপর তৃণমূলের তারকা প্রার্থীর বিবেকানন্দের মূর্তিতে মাল্যদান করার কোনও অধিকার নেই।” দমবার পাত্রী নন সায়নীও। তাঁর পাল্টা জবাব , “বিবেকানন্দ কারও ব্যক্তিগত সম্পত্তি নন, তাঁর মূর্তিতে যে কেউ মালা পরাতে পারেন।”

মঙ্গলবার আসানসোল দক্ষিণ বিধানসভা কেন্দ্রের অধীন বার্নপুর শিল্পাঞ্চলে নির্বাচনী প্রচার শুরু করেন সায়নী ঘোষ। এদিন তাঁর সঙ্গে ছিলেন মন্ত্রী মলয় ঘটক ও স্থানীয় তৃণমূল নেতৃত্ব। বার্নপুর থেকে ত্রিবেণী মোড়ে পর্যন্ত মিছিল হয়। মিছিল শেষে বার্নপুর মোড়ে বিবেকানন্দের মূর্তিতে মাল্যদান করেন সায়নী। স্থানীয় বিজেপি নেতৃত্বেরা প্রশ্ন তুলেছেন, বিবেকানন্দের মূর্তিতে তালা দিয়ে রাখার পরও সায়নী সেখানে কীভাবে ঢুকলেন? তাঁদের কথায়, হয় তৃণমূল কর্মীরা তালা ভেঙেছেন, নতুবা পুলিশ-ই তালা খুলে দিয়েছে। আর সেই অভিযোগ জানিয়েই তাঁরা বিক্ষোভ দেখাতে শুরু করে। সায়নী ঘোষের পরানো মালা ছিঁড়ে খুলে ফেলা হয়। শুধু তাই নয়, বিবেকানন্দের মূর্তিও জল দিয়ে ধুয়ে ফেলেন স্থানীয় বিজেপি কর্মীরা। এরপরই পরিস্থিতি আয়ত্তে আনতে পুলিশ ময়দাানে নামে। লাঠিচার্জ হয় বলেও অভিযোগ। বিষয়টি নিয়ে তৃণমূলের তরফে বাইক মিছিল করা হয় বলেও অভিযোগ জানায় বিরোধী পক্ষ। যা নিয়ে ইতিমধ্যেই নির্বাচন কমিশনের দ্বারস্থ হওয়ার হুঁশিয়ারি দিয়েছে বিজেপি।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Saayoni ghosh in controversy tmc star candidate gave befitting reply to bjp

Next Story
কে দিলেন টিপস? যকৃৎ দানের অঙ্গীকার রণবীর-আলিয়ার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com