scorecardresearch

বড় খবর

প্রেমিকা সাবার কণ্ঠে ‘মহারাজা তোমারে সালাম..’, ‘গুপি-বাঘা’র গানে মজে হৃতিক, দেখুন

প্রেমিকা সাবা আজাদের গলায় ‘গুপি গাইন বাঘা বাইন’ ছবির গান শুনে প্রশংসায় পঞ্চমুখ হৃতিক রোশন।

Hrithik Roshan, Saba Azad, Hrithik-Saba, হৃতিক রোশন, সাবা আজাদ, হৃতিক-সাবা, bengali news today
হৃতিক রোশন, সাবা আজাদ

শিল্পের প্রতি প্রেম ভাষা, ধর্ম-সীমান্তের উর্ধ্বে। তাই তো সাবা আজাদ যখন মাণিকবাবুর ‘গুপি গাইন বাঘা বাইন’ ছবির গান গাইলেন, বন্ধু হৃতিক রোশন খোলামেলাভাবেই প্রকাশ্যে তাঁর প্রশংসায় পঞ্চমুখ।

“মহারাজা তোমারে সালাম…” গানটি করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন সাবা। আর প্রেমিকার কণ্ঠে বাংলা গান শুনে মুগ্ধ হৃতিক। প্রশংসাতেও ভরিয়ে দিয়েছেন তাঁকে। গানের প্রতি শৈশব থেকেই সাবার টান। বিভিন্ন ভাষার গান যেমন শোনেন, তেমন গাইতেও পছন্দ করেন। এবার সত্যজিৎ রায়ের ছবির গান গাইলেন।

অভিনেত্রী আসলে অসুস্থ অবস্থায় বাড়িতে রয়েছেন। সাবার মন্তব্য, “এই সময়ে গান ছাড়া আর কিছুই করার মতো শক্তি নেই আমার। অনেক ছোটবেলায় এক ফিল্ম ফেস্টিভ্যালে ‘গুপি গাইন বাঘা বাইন’ ছবিটা দেখেছিলাম। এরপরই বাবা-মা আমাকে সেই সিনেমার গানের ক্যাসেট কিনে দেন। সেই সময়ে বাংলা ভাষা বুঝতাম না। কিন্তু সেই ক্যাসেটের গানগুলো এতটাই ভাল লেগে গিয়েছিল যে, খুব তাড়াতাড়ি সেটা আমার প্রিয় হয়ে উঠেছিল। এমনকী, সবকটা গানের লিরিকস-ও মুখস্থ হয়ে গিয়েছিল। যদিও এই গানটা গাওয়ার সময় উচ্চারণ ভুল হয়েছে। তার জন্য আমাকে ক্ষমা করে দেবেন।”

পাশাপাশি সাবা এও জানান যে, “গানগুলোর একটা শব্দ না বুঝেও প্রত্যেকটা গান শিখে ফেলেছি। আসলে ভাষায় কিছু যায়-আসে না। কোনও গান যদি তোমার মনকে নাড়া দেয় তো নাড়া দেবেই। দিন কয়েক আগেই এক সান্ধ্যকালীন আড্ডায় বন্ধুদের সঙ্গে যখন গান গাইছিলাম, মনে পড়ল ‘গুপি গাইন বাঘা বাইন’ ছবিটার প্রতিটা গান আজও আমার কেমন মনে রয়েছে। তারপরই এই গান রেকর্ড করলাম। মনে সাহস পেলে বাকি গানগুলোও গেয়ে শোনাবো। দয়া করে আমার গানের গলাকে মাফ করবেন। রেকর্ড করার আগে আরেকটি রেওয়াজ করে নিলে ভাল হত।”

[আরও পড়ুন: পুরনো সেই দিনের কথা: বুম্বাদা-তাপসদা গল্প করলে আমাদের ঘর থেকে বের করে দিত]

সাবা আজাদের কণ্ঠে সত্যজিৎ রায়ের বাংলা গান শুনে এদিকে নেটিজেনরা যেমন মুগ্ধ, তেমনই প্রকাশ্যেই প্রশংসা করলেন হৃতিক রোশনও। বললেন, “তুমি তো অতিমানবী”। প্রশংসা করে সাবাকে সাহস জোগালেন বলিউডের আরেক বঙ্গকন্যা কঙ্কনা সেনশর্মাও। তাঁর মন্তব্য, “এটা তো আমার অন্যতম প্রিয় গান। আর তোমার উচ্চারণও একেবারে ফাটাফাটি।”

প্রসঙ্গত, মাস দুয়েক ধরেই বলিউডের অন্দরে জোর গুঞ্জন যে সাবার সঙ্গে প্রেম করছেন হৃতিক রোশন। শুধু তাই নয়, সম্প্রতি রোশনদের এক পারিবারিক লাঞ্চেও সাবাকে দেখা গিয়েছে সবার সঙ্গে খোশমেজাজে আড্ডা দিতে। এরপরই জল্পনার যজ্ঞে ঘৃতাহূতি পড়েছে। অনুরাগীরা প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন, তাহলে কি এবার হৃতিক-সাবা খুল্লামখুল্লা প্রেম করছেন? সেই উত্তর না মিললেও দুই তারকা যে একে-অপরে মুগ্ধ, তা নেটদুনিয়ায় চোখ রাখলেই বেশ বোঝা যাচ্ছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Saba azad sings bengali song maharaja tomare selam hrithik roshan praised