বড় খবর

সব্যসাচী চক্রবর্তীর নামে নেটদুনিয়ায় ভুয়ো অ্যাকাউন্ট, আইনি পদক্ষেপ অভিনেতার

তরুণীদের অশ্লীল ছবি পোস্ট করার অভিযোগ।

sabyasachi

সোশ্যাল মিডিয়ায় সব্যসাচী চক্রবর্তীর (Sabyasachi Chakraborty) নামে ভুয়ো অ্যাকাউন্ট খুলে তরুণীদের অশ্লীল ছবি পোস্টের অভিযোগ। পুলিশের দ্বারস্থ তিতিবিরক্ত অভিনেতা।

ফেসবুক কিংবা কোনওরকম সোশ্যাল সাইটে সব্যসাচী চক্রবর্তীর এখনও কোনও অ্যাকাউন্ট নেই। এমন ডিজিটাইজেশনের যুগেও এযাবৎকাল নেটদুনিয়া থেকে নিজেকে দূরেই সরিয়ে রেখেছেন অভিনেতা। কিন্তু তৎসত্ত্বেও ভুয়ো অ্যাকাউন্টের অত্যাচারে জেরবার তিনি। কারণ, তার নামের প্রোফাইল থেকে পোস্ট করা হচ্ছে তরুণীদের অশ্লীল ছবি। এক নয়, এরকম একাধিক প্রোফাইল রয়েছে। যেগুলি আদতেও সব্যসাচীর নিজের নয়। বিষয়টি প্রথমে কানে আসলেও খুব একটা পাত্তা দেননি তিনি। কিন্তু পরে একপ্রকার অত্যাচারে জেরবার হয়েই লালবাজার সাইবার ক্রাইম শাখায় অভিযোগ দায়ের করেন তিনি।

অভিনেতার অভিযোগ, এসব করে কেউ তাঁর ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করছে। আইনি পদক্ষেপ করার পাশাপাশি স্ত্রী অভিনেত্রী মিঠু চক্রবর্তীর ফেসবুক থেকে একটি ভিডিও পোস্ট করে অভিনেতা অনুরাগীদের এই ধরনের অ্যাকাউন্টে উৎসাহ দিতে নিষেধ করেছেন।

মাসখানেক আগেই পরিচালক রাজ চক্রবর্তীর নামে ভুয়ো অ্যাকাউন্ট খুলে এক ব্যক্তি সিনেমায় অভিনয়ের সুযোগ পাইয়ে দেওয়ার কথা বলে লক্ষাধিক টাকা হাতিয়ে নিয়েছিলেন। অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কেও এই একই সমস্যায় পড়তে হয়েছিল। এবার নেটদুনিয়ায় ভুয়ো অ্যাকাউন্টের শিকার হতে হল সব্যসাচী চক্রবর্তীকে। আর এই খবর তাঁর কানে পৌঁছতেই তড়িঘড়ি নিজের অনুরাগীদের সতর্ক করে দিয়েছেন অভিনেতা।

তারকাদের নাম করে প্রায়ই সোশ্যাল মিডিয়ায় ফেক অ্যাকাউন্ট দেখা যায়। এই ঘটনা নতুন নয়! অনেকেই তারকাদের নাম করে অ্যাকাউন্ট খুলে গল্প জমায় তাঁর ভক্তদের সঙ্গে। এরপর সুযোগ বুঝে ফায়দা লুটতেও ছাড়ে না! আর তারকাদের পক্ষে সবসময় সম্ভবপরও নয় যে তাঁদের নামে এরকম ক’টা করে অ্যাকাউন্ট আছে সোশ্যাল দুনিয়ায়, সেই খবর রাখা!

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sabyasachi chakraborty registered complaint against fake profile

Next Story
‘কালীপুজোর উদ্বোধনে এসে সাকিব বেশ করেছে’, মৌলবাদীদের তুলোধোনা তসলিমার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com