বড় খবর

নামবিভ্রাট! মিঠুন নন, করোনায় আক্রান্ত সব্যসাচী জায়া মিঠু চক্রবর্তী

অভিনেত্রী মিঠু চক্রবর্তী আপাতত হোম আইসোলেশনেই রয়েছেন।

mithuu

বলিউড থেকে টলিউড, করোনার ছোবলে আক্রান্ত একের পর এক সেলেব। টলিপাড়ার সুপারস্টার জিৎ (Jeet) , শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhashree Ganguly) পর এবার করোনায় আক্রান্ত সব্যসাচী চক্রবর্তীর (Sabyasachi Chakraborty) স্ত্রী মিঠু চক্রবর্তী (Mithu Chakraborty)। আর এই খবর প্রকাশ্যে আসতেই নেটজনতার একাংশ সন্দিহান, “নাম বিভ্রাটের জন্যই মিঠু চক্রবর্তীর পরিবর্তে মিঠুন চক্রবর্তীর করোনায় আক্রান্ত হওয়ার গুজব ছড়ায়নি তো!”

দিন কয়েক আগেই একসঙ্গে জঙ্গল সাফারিতে গিয়েছিলেন গোটা চক্রবর্তী পরিবার। সব্যসাচী-মিঠুর পাশাপাশি দেখা গিয়েছিল গৌরব চক্রবর্তী ও তাঁর স্ত্রী অভিনেত্রী ঋদ্ধিমাকেও। তবে ঘুরে আসার পর সব ঠিক থাকলেও এবার মারণ ভাইরাস হানা দিল অভিনেতা সব্যসাচীর পরিবারে।

কেমন রয়েছেন মিঠু চক্রবর্তী? সূত্রের খবর, আপাতত নিজের বাড়িতেই আইসোলেশনে রয়েছেন। খবর প্রকাশ্যে আসতেই ঘনিষ্ঠ মহল উদ্বিগ্ন সব্যসাচী চক্রবর্তীকে নিয়েও। তবে, তিনি আপাতত সুস্থ রয়েছেন বলেই জানা গিয়েছে।

প্রসঙ্গত, রাজ্যে করোনার এমন বাড়বাড়ন্ত পরিস্থিতির মাঝেও অবাধে শুটিং চলছে। উপরন্তু টলিপাড়ায় যে একাংশ কোভিড বিধির নিয়ম যথাযথ মানছেন না, দিন কয়েক আগেই অভিযোগ করেছিলেন চৈতি ঘোষাল। যিনি কিনা এই মুহূর্তে করোনায় আক্রান্ত। এই একই অভিযোগ শোনা গিয়েছিল হয়তো তোমারি জন্য ধারাবাহিকের আরেক অভিনেতা জিতু কমলের মুখেও। তবে আরেকপক্ষের কথায়, নিয়মিত ফ্লোর স্যানিটাইজ করা থেকে শুরু করে যাবতীয় কোভিড নিয়ম মানা সত্ত্বেও আটকানো যাচ্ছে না করোনা সংক্রমণ।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sabyasachi chakrabortys wife mithu chakraborty tested covid positive

Next Story
BJP-TMC তারকা প্রার্থীদের নম্বর ভাইরাল! পোস্টে শ্রীলেখা-দেবদূতদের নাম নেই কেন? ‘চটলেন’ কাঞ্চনkanchan
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com