scorecardresearch

বড় খবর

ঐন্দ্রিলা সম্পর্কিত সমস্ত পোস্ট ডিলিট করলেন সব্যসাচী! উদ্বিগ্ন অনুরাগীরা

সন্ধ্যেবেলার পর থেকেই আশঙ্কাজনক ঐন্দ্রিলা

ঐন্দ্রিলা সম্পর্কিত সমস্ত পোস্ট ডিলিট করলেন সব্যসাচী! উদ্বিগ্ন অনুরাগীরা
ঐন্দ্রিলাকে নিয়ে উদ্বিগ্ন অনুরাগীরা

ফেসবুক থেকে ঐন্দ্রিলা কে নিয়ে সমস্ত পোস্ট ডিলিট করলেন সব্যসাচী। কিসের ইঙ্গিত? রীতিমতো দ্বন্দ্বে অনুরাগীরা। প্রার্থনা করছেন সকলেই।

গতকাল রাত পর্যন্ত ঠিক ছিলেন ঐন্দ্রিলা (Aindrila Sharma)। সেই নিয়ে দীর্ঘ একটি পোস্ট করেছিলেন সব্যসাচী। জানিয়েছিলেন বড়মার কৃপায় সমস্ত সাপোর্ট ছাড়াই রয়েছেন অভিনেত্রী। এদিকে, আজ সন্ধ্যে হতেই খারাপ খবর। আরও একবার হৃদরোগে আক্রান্ত অভিনেত্রী। সংকটজনক ছিলেন। ভেন্টিলেশনে সাপোর্টে রাখা হয়েছিল। কিন্তু, এরই মধ্যে নিজের ফেসবুক ওয়াল থেকে সমস্ত পোস্ট ডিলিট করলেন সব্যসাচী। অজানা আতঙ্কে নেটিজেনরা।

আরও পড়ুন [ ‘মীরাকেল!’ শূন্য থেকে ফিরে এলেন ঐন্দ্রিলা শর্মা, ঈশ্বরকে ধন্যবাদ সব্যসাচীর ]

সকালেও জানা গিয়েছিল চিকিৎসায় সাড়া দিচ্ছেন। কিন্তু সন্ধের ঘটনার পর থেকে আবারও নতুন লড়াই। টানা ১৪/১৫ দিন, তারপরেও আশার খবর আসছে না! প্রহর গুনছেন সকলে। নিজেদের প্রাথনায় খামতি রাখছেন না কেউই। ক্লিনিক্যালি তাঁকে সুস্থ করার চেষ্টা চলছে। চিকিৎসকরা নিজেদের কাজ করছেন সাধ্যমত। আর এদিকে সব্যসাচী তাঁদের অনুরাগীদের জন্য বলেছিলেন, “ধন্যবাদ দিয়ে তোমাদের ছোট করতে পারব না। একদিনে, বিভিন্ন ধর্মের বিভিন্ন আশীর্বাদের ফুল প্রসাদ এসেছে। ঈশ্বরে আমিও বিশ্বাস করি। মুর্শিদাবাদের প্রতিটি মন্দিরে মসজিদে প্রার্থনা হয়েছে”।

একদিকে, মরণপণ লড়াই অন্যদিকে মানুষের ভিড় তাঁদের নানান অপপ্রচার এবং কটু কথা। কিন্তু গতকাল থেকে সামনের চিত্রটা একেবারে ভিন্ন। সব্যসাচী বলেছিলেন, “ওর চিকিৎসার জন্য একটা পয়সাও কেউ দেয়নি। আমার অপমান হোক তবে ওঁর অপমানে আমার গায়ে ফোস্কা পড়ে”। তবে সারাদিন নির্ধিধায় যে অরিজিৎ এর সঙ্গে আলোচনা করেছেন একথাও জানিয়েছেন তিনি।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sabyasachi deleted all posts related to aindrila