‘সাব্বাশ মিঠু’, ট্রেলার দেখেই সৃজিতকে বিরাট সার্টিফিকেট শচীন-সৌরভের

বাইশ গজ থেকে সিনেপর্দায় ‘উইমেন ইন ব্লু’র কামাল!কী বললেন দুই ক্রিকেট-মহীরূহ?

Shabaash Mithu trailer, Sachin-Sourav praises Shabaash Mithu trailer, Shabaash Mithu release, Tapsee Pannu in Shabaash Mithu, মিতালি রাজের বায়োপিক, মিতালি রাজ, সৌরভ গঙ্গোপাধ্যায়, শচীন তেন্ডুলকর, শচীন-সৌরভ, সাব্বাশ মিঠুর ট্রেলার, সাব্বাশ মিঠু টিমকে শুভচ্ছে শচীন-সৌরভের, সৃজিত মুখোপাধ্যায়, সৃজিতের সাব্বাশ মিঠু, তাপসী পান্নু, bengali news today
'সাব্বাশ মিঠু'র ট্রেলার দেখে মুগ্ধ শচীন-সৌরভ

ক্রিজে ব্যাট-বল হাতে মিতালি রাজের ভূমিকায় তাপসী পান্নু (Taapsee Pannu)। পুরুষতান্ত্রিক বাইশ গজে কীভাবে ঝড় তুলেছিলেন ভারতীয় ক্রিকেট টিমের এই মহিলা অধিনায়ক? সেই লড়াইয়ের কাহিনি পর্দায় ফুটে উঠবে সৃজিত মুখোপাধ্যায়ের ফ্রেমে। মিতালি রাজের জুতোতে পা গলিয়েছেন তাপসী। আর সোমবার ‘সাব্বাশ মিঠু’র ট্রেলার (Shabaash Mithu trailer) প্রকাশ্যে আসতেই নেটদুনিয়ায় নীল ঝড়। যা দেখে রীতিমতো প্রশংসায় পঞ্চমুখ ক্রিকেটদুনিয়ার দুই মহীরূহ শচীন-সৌরভ। অতঃপর পরিচালক সৃজিত ও অভিনেত্রী তাপসীকে বিরাট সার্টিফিকেটের পাশাপাশি আগাম শুভেচ্ছাও জানালেন তাঁরা।

টুইটে ‘সাব্বাশ মিঠু’র ট্রেলারের ঝলক শেয়ার করে সৃজিত-তাপসীকে শুভেচ্ছা জানিয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। ওদিকে লিটল মাস্টার শচীনের (Sachin Tendulkar) মন্তব্য, “‘সাব্বাশ মিঠু’র ট্রেলারে মন কেড়ে নিল। কোটি কোটি মানুষকে স্বপ্ন দেখতে, তাঁদের প্যাশনকে টিকিয়ে রাখতে অনুপ্রেরণা জুগিয়েছে মিতালি। আর কবে এই ছবিটা দেখতে পাব, সেই অপেক্ষাতেই রয়েছি। গোটা টিমকে আমার শুভেচ্ছা রইল।”

এমনকী মিতালি রাজ নিজেও ভূয়সী প্রশংসা করেছেন। ‘সাব্বাশ মিঠু’র ট্রেলার প্রাক্তন ভারতীয় মহিলা ক্রিকেট ক্যাপ্টেনের মন্তব্য, “এক খেলা, এক দেশ, লক্ষ্য একটাই.. আমার স্বপ্ন! অসংখ্য ধন্যবাদ গোটা টিমকে। আর ভীষণও উচ্ছ্বসিতও এবার আমার গল্প সকলের সঙ্গে শেয়ার করতে পারব।”

[আরও পড়ুন: ‘প্রসেনজিৎ শ্মশানের ডোম’! ‘ইন্ডাস্ট্রি’কে নিয়ে গাত্রদাহ প্রযোজক রানার]

‘জেন্টলম্যানস গেম’-এর ময়দানে ভারতীয় মহিলাদের শিঁকে ছাড়ার নেপথ্যে রয়েছে এক অদম্য লড়াইয়ের গল্প। হার না মানার গল্প। যে লড়াইয়ের অধিনায়কত্ব করেছিলেন মিতালি রাজ। কীভাবে ব্লু জার্সিতে মিতালি রাজ বিশ্বজয়ের স্বপ্ন দেখিয়েছিলেন? সেই গল্পই বলবে সৃজিতের ‘সাব্বাশ মিঠু’। চলতি বছরই জুলাই মাসেই ১৫ তারিখ প্রেক্ষাগৃহে আসছে বাইশ গজে মিতালির নেতৃত্বে মহিলা টিমের লড়াইয়ের কাহিনি।

YouTube Poster

পরিচালক সৃজিতও ততোধিক উচ্ছ্বসিত তাঁর প্রথম স্পোর্টস ড্রামা ‘সাব্বাশ মিঠু’ নিয়ে। কারণ, পরিচালক নিজেও বেজায় ক্রীড়াপ্রেমী। এর আগে একবার ‘ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা’র সঙ্গে কথোপকথনে সৃজিত জানিয়েছিলেন যে, তিনি আইপিএলের বাংলা কমেন্ট্রিও করেছেন। অতঃপর ‘সাব্বাশ মিঠু’র ক্ষেত্রে তাঁর উচ্ছ্বাস যে দ্বিগুণ হবে, তা বলাই বাহুল্য।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sachin tendulkar sourav ganguly praises shabaash mithu trailer

Next Story
জুতো পরে দুর্গাপুজোর মণ্ডপে রণবীর কাপুর! ‘ব্রহ্মাস্ত্র’ বিতর্কে সাফাই পরিচালক অয়নের