scorecardresearch

বড় খবর

সুশান্তের জীবনে ঠিক কী হয়েছিল! জানাতে তৈরি হচ্ছে সিনেমা

“আমরা একটি গল্প বলতে চেয়েছি, কীভাবে ছোট শহরের অভিনেতারা, যাদের বলিউডে গডফাদার নেই, তাদের লড়াই”।

সুশান্তের জীবনে ঠিক কী হয়েছিল! জানাতে তৈরি হচ্ছে সিনেমা

‘মৃত্যুর পর যে কদর পেয়েছে অভিনেতা সুশান্ত সিং রাজপুত তা যদি বেঁচে থাকতে পেত তাহলে হয়তো আগামী দিনে বলিউডে দাপিয়ে বেড়াতে পারতেন তিনি’। এমনই অনেক মন্তব্যে গত একমাস ধরে নানা যুক্তি তক্কের অংশ হয়েছেন অভিনেতা। তিনি অবসাদে ভুগছিলেন, নাকি অন্য কিছু ঘটেছে তার জীবনে? সে প্রশ্নে নিত্যদিন জল ক্রমশ ঘোলা হয়েছে। কিন্তু এখন থিতিয়ে পড়েছে তাঁর মৃত্যু রহস্য। বচ্চন পরিবারের করোনা আর সালমান খানের চাষাবাদে মজেছে সোশাল মিডিয়া। তবে রিয়া চক্রর্বর্তী নিয়ে তার গার্লফ্রেন্ড হিসেবে দাবি করে অমিত শাহকে ট্যাগ করে সিবিআই তদন্তে জোর দিয়েছে। ঠিক এমন সময় বিজয় শেখার গুপ্তার প্রোডাক্শন জানাল তারা বলিউডের পর্দা ফাঁস করতে সুশান্ত সিং রাজপুতের জীবন কাহিনি নিয়ে ছবি তৈরি করছে তারা। প্রকাশ্যে এসেছে সে ছবির পোস্টার। যেখানে সুশান্ত সিংয়ের জায়গায় অভিনয় করবে অভিনেতা সচীন তেওয়ারি।

পোস্টারটি মৃত্যু রহস্যকে ভর করেই তৈরি হয়েছে। লেখা রয়েছে, “খুন না আত্মহত্যা: হারিয়ে গেল এক তারকা” (Suicide or Murder: A star was lost)। গুপ্তা বলেন, “ছবিটি সেপ্টেম্বরের মাঝামাঝি সময়ে ফ্লোরে যাবে, এটি মুম্বই এবং পাঞ্জাবে শুট করা হবে। তিনি আরও বলেন, যে তাঁরা ২০২০ সালের বড়দিনে ছবি মুক্তির দিকে নজর দিচ্ছেন”।

সোমবার নির্মাতা শচীন তিওয়ারির ফার্স্ট লুক পোস্টার ‘দ্য আউটসাইডার’ হিসেবে প্রকাশ করে। সেখানেই জানান হয়, চলচ্চিত্রটি সুশান্ত সিং রাজপুতের বায়োপিক নয়, এটি তার জীবন দ্বারা অনুপ্রাণিত।

চলচ্চিত্র সুশান্ত সিং রাজপুতের বায়োপিক নয়, কিন্তু এটি তার জীবন দ্বারা অনুপ্রাণিত।

বিজয় শেখর গুপ্ত বলেন, ” সুশান্ত সিং রাজপুতের ‘আত্মহত্যা’র কারণে আমাদের সবার জন্য একটি বড় ধাক্কা। কিন্তু এটা নতুন নয়। অনেক অভিনেতা যারা ইন্ডাস্ট্রিতে আসেন এবং তাদের স্বপ্ন ছুঁতে চায়। কিন্তু, শেষ পর্যন্ত কাজ পায় না। অনেকে আত্মহত্যার পথ অবলম্বন করেন এবং কেউ কেউ সারা জীবন সংগ্রাম করে। তাই, আমরা একটি গল্প বলতে চেয়েছি, কীভাবে ছোট শহরের অভিনেতারা, যাদের বলিউডে গডফাদার নেই, তাদের লড়াই। আমি আপনাকে আশ্বস্ত করতে পারি যে এই ছবিটি অবশ্যই বলিউডের অভ্যন্তরীণ ব্যক্তিদের মুখোশ খুলে দেবে”।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sachin tiwari to play the lead role in movie inspired by sushant singh rajputs life