Sacred Games leaked on Tamilrockers: ওয়েবেই ফাঁস ওয়েব সিরিজ

Saif Ali Khan's Sacred Games netflix series leaked on Tamilrockers.com: কদিন আগেই রজনীকান্তের সদ্যমুক্তিপ্রাপ্ত ছবি ‘কালা’ও লিক হয়ে গিয়েছিল ফিল্মপাইরেসির জন্য কুখ্যাত এই তামিলরকার্স সাইটে। এ নিয়ে ক্ষুব্ধ হয়েছিলেন রজনী ফ্যানেরা। তামিলরকার্স সাইটে সেক্রেড গেমস…

By: New Delhi  Jul 16, 2018, 0:24:45 AM

Netflix’s Sacred Games TV show leaked on Tamilrockers: সেক্রেড গেমসের নাম এখন প্রায় মুখে মুখে ঘুরছে। প্রায় সবার মুখেই নেটফ্লিক্সের এই ওয়েবসিরিজের প্রশংসা। কাহিনিবিন্যাস, চিত্রায়ণ, অভিনয়ের দৌলতে ঘরে ঘরে ঢুকে পড়েছে নওয়াজউদ্দিন-সাইফ-রাধিকা আপ্তে অভিনীত এই নেটফ্লিক্স ওরিজিনাল। কিন্তু এর মাঝেই খারাপ খবর। ভারতের প্রথম এই ওয়েবসিরিজ লিক হয়ে গেছে পাইরেসি সাইট তামিলরকার্সে।

সেক্রেড গেমস ওয়েব সিরিজ নির্মিত হয়েছে বিক্রম চন্দ্রার লেখা উপন্যাসকে ভিত্তি করে। সে উপন্যাসের নামও সেক্রেড গেমস। অনুরাগ কাশ্যপ ও বিক্রমাদিত্য মোটওয়ানে এই ওয়েব সিরিজের পরিচালক।

কদিন আগেই রজনীকান্তের সদ্যমুক্তিপ্রাপ্ত ছবি ‘কালা’ও লিক হয়ে গিয়েছিল ফিল্মপাইরেসির জন্য কুখ্যাত এই তামিলরকার্স সাইটে। এ নিয়ে ক্ষুব্ধ হয়েছিলেন রজনী ফ্যানেরা। তামিলরকার্স সাইটে সেক্রেড গেমস লিক হয়ে যাওয়ার ফলে নেটফ্লিক্স যে ক্ষতির মুখে পড়বে তাতে সন্দেহ নেই।

Saif Ali Khan: Netflix’s Sacred Games web series leaked on Tamilrockers

তবে সেক্রেড গেমস এই প্রথমবার চ্যালেঞ্জের মুখে পড়ল, এমন নয়। এর আগে এই ওয়েব সিরিজ নিয়ে মামলাও হয়েছে। আর তা হয়েছে এই খাস কলকাতাতেই। রাজীব গান্ধীকে অসম্মান করার জন্য এই সিরিজের বিরুদ্ধে মামলা করেছেন শহরের এক কংগ্রেসকর্মী। মামলা করা হয়েছে অন্যতম অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির বিরুদ্ধেও।

আরও পড়ুন, বিতর্কে ‘সেক্রেড গেমস’, নেটফ্লিক্স, নওয়াজের বিরুদ্ধে থানায় অভিযোগ

প্রায় একই ইস্যুতে মামলা হয়েছে দিল্লি হাইকোর্টেও।  সিরিজে আপত্তিকর দৃশ্যে কাঁচি চালানোর আর্জি নিয়ে আদালতের দ্বারস্থ হয়েছেন এক আইনজীবী। রাজীব গান্ধীর চরিত্রহননের অভিযোগ তুলেছেন তিনিও। তাঁর বক্তব্য, বোফর্স, শাহ বানু, বাবরি মসজিদ ভাঙার মতো ঐতিহাসিক ঘটনা বিকৃতভাবে উপস্থাপিত হয়েছে ওই ওয়েব সিরিজে।

 

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Entertainment News in Bengali.


Title: Tasmilrockers Movie Download: Saif Ali Khan's Sacred Games netflix leaked on Tamilrockers.com ওয়েবেই ফাঁস ওয়েব সিরিজ