বড় খবর

দ্বিতীয় সিজন নিয়ে ফেরত আসছে সেক্রেড গেমস, জানাল নে়টফ্লিক্স

নেটফ্লিক্সের তরফে জানানো হয়েছে আবারও আসচে চলেছে নেটফ্লিক্সের অরিজানাল সিরিজ সেক্রেড গেমসের দ্বিতীয় সিজন। প্রথম সিজনে জনপ্রিয় এই শো শেষ হয়েছিল অত্যন্ত চমকপ্রদ জায়গায়।বিক্রমাদিত্য মোতওয়ানে, অনুরাগ কশ্যপ ও নীরজ গায়ওয়ান আবারও একজায়গায়।

আবার দ্বিতীয় সিজন নিয়ে আসছে সেক্রেড গেমস

অত্যন্ত চমকপ্রদ জায়হায় শেষ হয়েছিল নেটফ্লিক্সের জনপ্রিয় অরিজিনাল সিরিজ সেক্রেড গেমস। রেডিওতে একটা আওয়াজ, পারলে শহরকে বাঁচিয়ে নাও। আবার শুক্রবার নেটফ্লিক্সের তরফ থেকে জানানো হয়েছে আবার এই সিরিজের দ্বিতীয় সিজন আসতে চলেছে খুব তাড়াতাড়ি। নির্মাতারা জানিয়েছেন, এই সিজনে সরতাজ সিং (যে চরিত্রে অভিনয় করেছেন সইফ আলি খান)কে দেখা যাবে মুম্বই শহরকে রক্ষার চেষ্টায় মরিয়া। আর গণেশ গাইতোণ্ডের বলে যাওয়া রাস্তাই তাঁকে মু্ম্বইয়ের ডনের জায়গায় ফিরিয়ে নিয়ে আসবে।

প্রথম সিজনে আমরা গণেশ গাইতোণ্ডে অর্থাত নওয়াজউদ্দিন সিদ্দিকির দুই বাবার সঙ্গে পরিচিত হয়েছি। কিন্তু তৃতীয় বাবা যার ভূমিকায় দেখা গেছে পঙ্কজ ত্রিপাঠিকে, তাঁকে আমারা সেভাবে জানতে পারিনি। তবে এই সিজনে গুরুত্বপূর্ণ জায়গায় থাকবেন পঙ্কজ। দ্বিতীয় সিজন শুধুমাত্র ভারতেই নয়, বিদেশের বিভিন্ন জায়গায় শুট করা হবে।

এই সিজনেও অনুরাগ কশ্যপ পরিচালনার দায়িত্বে থাকবেন নওয়াজউদ্দিনের চরিত্রেরআর নীরজ গাইওয়ান এবার বিক্রমাদিত্য মোতওয়ানের জায়গায় পরিচালনা করবেন সরতাজের চরিত্র। আর বিক্রমাদিত্য মোতওয়ানে আবার শোরানানের দায়িত্বে। লেখার গুরুভার থাকছে বরুণ গ্রোভারের ওপরেই।

এই সিজনে দেখা মিলবে কিছু নতুন চরিত্রদের। আর কিছু চরিত্র ফেরত আসবে প্রথম সিজন থেকেই। নেটফ্লিক্সের ভাইসপ্রেসিডেন্ট এরিক বারম্যাক বলেন, সেক্রেড গেমসের প্রথম সিজনের সাড়া দেখে আমার অভিভূত। বিশেষ করে ভারতে। এটা ভীষণ উচ্চমানের প্রোডাকশন। আমাদের কাছে আনন্দের বিষয় যে সেক্রেড গেমসকে আমরা দ্বিতীয় সিজনে এগিয়ে নিয়ে যেতে পারছি।

প্রসঙ্গত, বিতর্ক ও বাঁধা সত্ত্বেও প্রথম সিজনে প্রভূত জনপ্রিয়তা পেয়েছিল সেক্রেড গেমস।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sacred games season 2 official announcement netflix

Next Story
জন আব্রাহামের বাটলা হাউজ মুক্তি পাবে ২০১৯এর স্বাধীনতা দিবসে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com