scorecardresearch

স্বাধীনতা দিবসে ফিরছেন গাইতোন্ডে

সইফ আলি খান, নওয়াজউদ্দিন সিদ্দিকি, পঙ্কজ ত্রিপাঠির মতো অভিনেতাদের নিয়ে স্বাধীনতা দিবসেই ফিরছে নেটফ্লিক্স সিরিজ ‘সেক্রেড গেমস টু’।

'সেক্রড গেমস টু'-এ নওয়াজউদ্দিন সিদ্দিকি।

অপেক্ষার অবসান! অবশেষে মুক্তি পেল সেক্রেড গেমস টু-এর ট্রেলার। সইফ আলি খান, নওয়াজউদ্দিন সিদ্দিকি, পঙ্কজ ত্রিপাঠির মতো অভিনেতাদের নিয়ে স্বাধীনতা দিবসেই ফিরছে নেটফ্লিক্স সিরিজ ‘সেক্রেড গেম টু’। প্রথম সিজন থেকে কিছু মুখ থাকলেন বেশ কিছু নতুন মুখকেও দেখা যাবে সিরিজে। রণবীর শোরে ও কলকি কেকলারের ঝলক দেখতে পাওয়া গেল ট্রেলারেই। এই সিজনেও মুম্বইকে বাঁচানোর লড়াই দেখা যাবে।

‘সেক্রেড গেমস’ ছিল ২০১৮ সালে ভারতীয় নেট-বিনোদনের সবচেয়ে বড় ঘটনা। ‘সেক্রেড গেমস’ নিয়ে দর্শকের উন্মাদনা এতটাই যে অনেকেই যাঁদের নেটফ্লিক্সের সাবস্ক্রিপশন ছিল না তাঁরা শুধুমাত্র এই সিরিজটি দেখার জন্য সাবস্ক্রিপশন নিয়েছেন। সিজন ১ দেখার পর থেকেই দর্শক উন্মুখ হয়ে অপেক্ষা করছেন সিজন ২-এর জন্য।

‘সেক্রেড গেমসে’র প্রথম সিজন তৈরি করেছিলেন অনুরাগ কাশ্যপ ও বিক্রমাদিত্য মোতওয়ানে। আর দ্বিতীয় সিজনে যুগ্ম পরিচালনা করছেন অনুরাগ ও ‘মাসান’ ছবির পরিচালক নীরজ ঘেওয়ান। বিক্রম চন্দ্রর লেখা একই নামের বইয়ের উপর নির্ভর এই চিত্রনাট্য।
সিজন ১-এ দেখা গিয়েছিল যে গায়তোন্ডে তার জীবনের তিন ‘বাপ’-এর কথা বলছে যার মধ্যে তৃতীয় বাপ হল গুরুজি। ওই চরিত্রে পঙ্কজ ত্রিপাঠীর অভিনয়ে মুগ্ধ হয়েছিলেন দর্শক। কিন্তু প্রথম সিজনে এই চরিত্রটি পূর্ণ ব্য়াপ্তিতে আসেনি দর্শকের সামনে। আসলে সেইভাবেই চিত্রনাট্যটি সাজানো হয়েছে।

‘সেক্রেড গেমস সিজন ২’-র কেন্দ্রীয় চরিত্র হল গুরুজি। এছাড়া দু’টি প্রধান চরিত্র থাকছে সিজন ২-তে– বতিয়া ও শাহিদ খান। বতিয়া চরিত্রে দেখা যাবে কল্কি কোচলিনকে ও শাহিদ খানের চরিত্রে অভিনয় করছেন রণবীর শোরে। এই দু’টি চরিত্রের হাত ধরেই উন্মোচিত হবে আরও নতুন কিছু রহস্য। ১৫ অগাস্ট মুক্তি পাচ্ছে ‘সেক্রেড গেমস টু’।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sacred games season 2 trailer netflix nawazuddin siddiqui