‘সহবাসে’-র দৌলতে টলিউডে নয়া জুটি ইশা-অনুভব

সহবাসে-ছবির সৌজন্যে সেরকমই এক নতুন জুটিকে পেতে চলেছে টলিউড। ্অনুভব কাঞ্জিলাল ও ইশা সাহা নতুন জুটিতে কাজ করতে চলেছে। অঞ্জন কাঞ্জিলালের পরিচালনায় আসন্ন ছবি একসঙ্গে এই জুটি।

By: IE Bangla Entertainment Desk Kolkata  Updated: April 26, 2019, 12:45:45 PM

টলিউড তার ডানা বিস্তার করছে আস্তে আস্তে। নতুন পরিচালক, নতুন জুটি নিয়ে কাজ করার উদ্যোগ দেখাচ্ছেন প্রযোজকরাও।’সহবাসে’-ছবির সৌজন্যে সেরকমই এক নতুন জুটিকে পেতে চলেছে টলিউড। ্অনুভব কাঞ্জিলাল ও ইশা সাহা নতুন জুটিতে কাজ করতে চলেছে। অঞ্জন কাঞ্জিলালের পরিচালনায় আসন্ন ছবি একসঙ্গে এই জুটি।

প্রায় ২৫ বছর দিল্লিতে ব্যবসার সূত্রে রয়েছেন অঞ্জন কাঞ্জিলাল। কিন্তু থিয়েটারের নেশা থেকে দূরে থাকতে পারেননি। ‘গ্রিন রুম থিয়েটার’ গ্রুপে নিয়মিত কাজ করেন তিনি। তবে সিনেমার পরিচালনায় প্রথমবার আসছেন তিনি। এছাড়াও একটি পরিচয় রয়েছে, অনুভব-অঞ্জন সম্পর্কে ছেলে ও বাবা।’সহবাসে’ কলকাতার কর্পোরেট সেক্টরে কাজ করে অনুভব আর ইশা রয়েছে ক্রিয়েটিভ অ্যাড এজেন্সিতে।

sahobase লুক সেটে ইশা ও অনুভব।

আগে ছবিতে কাজ করলেও প্রথমবার বাবার পরিচালনায় বড়পর্দায় অনুভব। জানালেন বাবার সঙ্গে কাজ করা নিয়ে খানিকটা স্বস্তিতেই তিনি।অনুভব বলেন, ”আমি ভীষণ বেছে বেছে কাজ করছি। প্রথমে তো মনে হয়েছিল অব্যক্তর রিলিজ হওয়ার আগে কোনও কাজ করব না। কিন্তু পরে এই চরিত্রটা ভাল লাগে। আর বাবার সঙ্গে থিয়েটারের অভিজ্ঞতা রয়েছে আমার সুতরাং, টেনশনটা কম”।

আরও পড়ুন, মৃণাল সেন মেমোরিয়াল অ্যাওয়ার্ড পাচ্ছেন ‘উড়নচণ্ডী’-র পরিচালক

ছবিতে লিভ ইন রিলেশনের কথা বলা হয়েছে। অঞ্জন কাঞ্জিলালের কথায়, ”এই জেনারশের কমিটমেন্টে ভয় পায়। সবটা থেকে পালিয়ে সুস্থ থাকার চেষ্টা করতে থাকে। সেখান থেকেই বেরিয়ে নতুন আঙ্গিকে কথা বলার চেষ্টা করেছি। বিয়ে বা পরিবারের প্রতি দায়বদ্ধতা ছিল আগের প্রজন্মের। এই দুটো দিককেই তুলে ধরতে চেয়েছি। স্বাভাবিক ভাবেই সেখানে কিছু ক্রাইসিস ও নাটকীয় মূহুর্ত রয়েছে”।

sahobase সহবাসের লুকসেটে দেবলীনা, রাহুল, শুভাশিস মুখোপাধ্যায়, তুলিকা বসু।

এপ্রিলের শেষেই শুরু হবে ছবির শুটিং। এপ্রিল  থেকে মে পর্যন্ত টানা ইন্ডোর শুটিং শেষ করবেন পরিচালক। আউটডোরের রেইকি চলছে। সম্ভবত হায়দরাবাদ, আলিপুরদুয়ারের ভেতরে লোকেশন ঠিক হতে পারে। ছবির সিনেমাটো্গ্রাফি করছেন মধুরা পালিত। ‘সহবাসে’ ইশা ও অনুভব ছাড়াও রয়েছেন দেবলীনা দত্ত, সায়নী ঘোষ, শুভাশিস মুখোপাধ্যায়, তুলিকা বসুর মতো শিল্পীরা।

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Sahobasea film by anjan kanjilal anubhab ishaa

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X