scorecardresearch

বড় খবর

‘আর ছবি তুলো না তো’, করিনাকে নিয়ে বিরক্ত সইফ! বরকে মোক্ষম উত্তর কাপুর-কন্য়ার

করিনার উত্তর শুনে তাজ্জব অনুরাগীরা!

‘আর ছবি তুলো না তো’, করিনাকে নিয়ে বিরক্ত সইফ! বরকে মোক্ষম উত্তর কাপুর-কন্য়ার
করিনার ছবি তোলার শখে বিরক্ত সইফ!

সোশ্য়াল মিডিয়ায় বেজায় সক্রিয় নবাব-বেগম। আর অন্যদিকে নেটদুনিয়া বিমুখ পতৌদি-নবাব! শুটের ফাঁকে কাজের অবসরে সর্বক্ষণ বইয়ে মুখ গুঁজে থাকতে ভালবাসেন তিনি। তাই স্বামীর কীর্তিকলাপ অগত্যা দায়িত্ব নিয়ে করিনা কাপুর খানই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেন। যেটা আবার একেবারে না-পসন্দ সইফ আলি খানের। এবার বউয়ের এসব কর্মকাণ্ডে রীতিমতো বিরক্ত হয়ে গেলেন তিনি।

করিনা মাঝেমধ্যেই নিজের ইনস্টাগ্রামে স্বামী আর দুই সন্তানের ছবি শেয়ার করে আপডেট দিতে থাকেন। শুক্রবার বেলায় সৌদি আরবের জিদ্দার উদ্দেশে রওনা হন সইফ-করিনা। বিমানে বসেই স্বামীর ছবি তোলা শুরু করেন অভিনেত্রী। বিমানে বসে কীভাবে তাঁরা সময় কাটাচ্ছেন, সেই মুহূর্তই ক্যামেরাবন্দি করছিলেন করিনা। কিন্তু সেটা দেখেই অত্যন্ত বিরক্ত হন সইফ।

অতঃপর স্ত্রীকে মুখের ওপরই বলে দেন, আর ছবি তুলো না তো দয়া করে। কিন্তু কে শোনে কার কথা! স্ত্রী করিনাও কম যান না। সইফের কথা কানে না নিয়েই একের পর এক ছবি তুলতে থাকেন। শেষমেশ করিনার জ্বালায় মুখ ঢাকতে বাধ্য হন অভিনেতা। আর সেই মুহূর্তের ছবিই নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেন নায়িকা।

[আরও পড়ুন: মাছ-ভাত নিয়ে বাঙালিকে চরম অপমান! বিজেপির সভায় ‘সীমা’ ছাড়ালেন পরেশ রাওয়াল]

হাত দিয়ে মুখ ঢাকা সইফের ছবি শেয়ার করে করিনা লেখেন, “এবং অবশ্যই স্বামীর কথায়, তোমার ইনস্টাগ্রামের জন্য আমার ছবি তোলা বন্ধ করো। আর আমি- করছি না, করব না।” এদিন সকাল ৭টার বিমানে সৌদি আরবের জন্য রওনা হন সইফ-করিনা।

প্রসঙ্গত, সম্প্রতি হনসল মেহেতার নতুন ছবির শুটের কাজ শেষ করেছেন করিনা কাপুর। আগামীতে সুজয় ঘোষের নেটফ্লিক্স প্রজেক্ট ‘দ্য ডিভোশন অফ সাসপেক্ট এক্স’-এও দেখা যাবে অভিনেত্রীকে। যেখানে বিজয় বর্মা ও জয়দীপ আওলাতের সঙ্গে অভিনয় করেছেন তিনি। অন্যদিকে সইফ অভিনীত সিনেমা ‘আদিপুরুষ’ মুক্তির অপেক্ষায়।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Saif ali khan asks kareena kapoor not to take more photos actress responded