ছোটে নবাবের বড় কীর্তি! পৈতৃক প্রাসাদ ফিরে পেতে মোটা টাকা ঢাললেন সইফ আলি খান!

মনসুর আলি খান পতৌদি মারা যাওয়ার পর তাঁদের প্রাসাদটি ভাড়া দিয়ে দেওয়া হয়েছিল একটি বিলাসবহুল হোটেল গোষ্ঠীকে।

By:
Edited By: Madhumanti Chatterjee Mumbai  Updated: July 23, 2020, 08:26:33 PM

হরিয়ানার পতৌদি প্যালেস। নাম শুনেই বোঝা যাচ্ছে, ভোপালের নবাব পরিবারের প্রাসাদ। তবে কিনা, এই প্রাসাদ প্রায় হাতছাড়াই হয়ে গিয়েছিল পতৌদি পরিবারের। বিশাল অঙ্কের টাকা ঢেলে তবেই ফিরে পেয়েছেন নিজেদের সম্পত্তি, সম্প্রতি নিজেই জানিয়েছেন ‘ছোটে নবাব’, অভিনেতা সইফ আলি খান।

pataudi palace পরিবারের সঙ্গে সইফ আলি খান।

নিজেদের পারিবারিক প্রাসাদের জন্য কাকে টাকা দিতে হয়েছিল? সম্প্রতি একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে সইফ জানান, বাবা মনসুর আলি খান পতৌদি মারা যাওয়ার পর তাঁদের প্রাসাদটি ভাড়া দিয়ে দেওয়া হয়েছিল একটি বিলাসবহুল হোটেল গোষ্ঠীকে। নিমরানা হোটেল। “পতৌদি প্যালেসে হোটেল চালাত আমান আর ফ্রান্সিস। ফ্রান্সিস আজ আর নেই। ওই আমায় জিজ্ঞেস করেছিল, আমি প্রাসাদ ফেরত চাই কিনা। আমি রাজি হয়ে যাওয়ায় বলল ফেরত পেতেই পারি, তবে মোটা টাকার বিনিময়ে,” জানিয়েছেন সইফ।

আরও পড়ুন, সইফের ইন্টারভিউ ভেস্তে দিল মিষ্টি তৈমুর!

“পারিবারিক সূত্রে ওটা আমাদের প্রাসাদ হলেও, ফিরে পেতে আমায় অনেক টাকা দিতে হয়েছে। সিনেমায় কাজ করেই সেই টাকা রোজগার করেছি আমি। আমাদের পরিবারে অতীত নিয়ে বেঁচে থাকি না আমরা। আমাদের পরিবারের ইতিহাস আছে, দারুণ ঐতিহ্য আছে, মহামূল্যবান ফোটোগ্রাফ আছে, জমি আছে, আমাদের বড়ো হওয়া অনেকটাই বৈভবের মধ্যে। তবে উত্তরাধিকার নেই।”

শোনা যায়, হরিয়ানার পতৌদি প্যালেসের বাজারমূল্য নাকি আজকের দিনে প্রায় ৮০০ কোটি টাকা। এখন অবশ্য প্রায়ই পতৌদি প্যালেসে  স্ত্রী করিনা কাপুর খান অথবা পুত্র তৈমুরের জন্মদিন উদযাপন করতে দেখা যায় ছোটে নবাবকে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Saif ali khan says he earned back pataudi palace with money

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X