বড় খবর

শাহরুখ-সলমনকে নিয়ে বিরাট ঘোষণা বলিউডের ‘চতুর্থ খান’ সইফের

বলিউডের তিন খান-কে নিয়ে কী বললেন তিনি?

সুপারস্টারদের প্রশংসায় সইফ

বলিউড মানেই তিন খানের সুবিস্তার সাম্রাজ্য। বিটাউনের হট টপিক থেকে মশলা মাখানো নানান গল্প।শাহরুখ-সলমন এবং আমির ছাড়া ফিকে লাগে সবকিছুই। তিন খানের ঘেরাটোপে নবাব সইফের ( Saif Ali Khan ) প্রসঙ্গ অনেক সময়ই এড়িয়ে যাওয়া হয়। কিন্তু এবার তাদের প্রশংসায় নিজেকেই ‘চতুর্থ খান’ বললেন সইফ?

সইফ আলি খান অভিনীত ‘ভূত পুলিশ’ মুক্তির পর থেকেই তাঁর প্রশংসায় সরগরম চারিদিক। বহুদিন পর সইফের তাক লাগানো অভিনয় নিয়ে লোকের মুখে নানান চর্চা। সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে তিন খানের সাফল্যের চাবিকাঠি প্রসঙ্গেই মুখ খোলেন তিনি। কী বললেন সইফ? এই ক্ষেত্রে তার বক্তব্য বেশ পরিস্কার। সাবলীলতার সঙ্গেই বলেন “তিনজন এক্কেবারে তিন ধরনের মানুষ! আমাদের সকলের পদবী একই, কিন্তু আমরা প্রত্যেকেই প্রত্যেকের থেকে ভীষণভাবে আলাদা”। তবে তাঁদের সাফল্য নিয়ে কোনওরকম মাথাব্যথা নেই সইফের। তার নিজেকে নিয়েও কোনওরকম আক্ষেপ নেই। নিজেই বলেন, “আমার ক্যারিয়ার নিয়ে আমি গর্বিত। আমার জীবনের সঙ্গে তাল মিলিয়েই বেশ সম্মানজনক একটি পরিচিতি রয়েছে। আমি জানি আমি উনাদের তিনজনের থেকে আলাদা। তাদের সত্যিই একই বন্ধনীতে থাকা উচিত কারণ তারা ভারতীয় সিনেমার ত্রীরেখা! ”

একেক করে তিনজনের প্রসঙ্গেই নিজের অভিমত জানান। বলেন, “সলমনের ( Salman Khan ) প্রথম শট থেকেই তিনি সুপারস্টার, আর কোনও দিন পেছনে ফিরে তাকাননি তিনি। চড়াই উৎরাই পেরিয়ে হাজার সমস্যার পরেও তার মন ভীষণ আলাদা। তার সঙ্গে জীবনের অনেক সময় কাটিয়েছি, বড় হওয়ার নানান পর্যায়ে প্রচুর কিছু শিখেছি সলমনের কাছ থেকে। চলচ্চিত্রের দায়িত্ব নেওয়ার বিষয় তার থেকে ভাল আর কেউই জানে না।”

বলিউড বাদশার ( Shah Rukh Khan ) প্রসঙ্গেও নিদারুণ কিছু মন্তব্য করেন তিনি। প্রথম শব্দেই বলেন “তিনি সম্রাট এবং একজন উচ্চাকাঙ্খা যুক্ত মানুষ তথা অভিনেতাও। তাঁর চিন্তা ভাবনা অনেক ওপরে, সুদূর প্রসারী। আমি তার কাছে ফিস এবং চিপসের মত। শাহরুখ সহ অভিনেতা তো বটেই তার সঙ্গে আওয়ার্ড অনুষ্ঠানে মঞ্চ ভাগ করে নেওয়ার সময়ও অনেক কিছু শিখেছি ”। প্রশংসায় বাদ যাননি আমির খানও ( Amir Khan )।জানান, “তার লক্ষ্য বেশ স্থির এবং ভবিষ্যত প্রসঙ্গেও ভাবনা চিন্তা এবং দূরদর্শিতা ভীষণ পরিষ্কার তার কাছে। তিনি যেটি ভাবেন, তার পাঁচ বছর পর আমি সেটি বুঝতে পারি এবং ধারণা করতে পারি। সেই অনুযায়ীই কাজ করি”।

অভিনয় জগতে চারজনেই বেশ ভাল বন্ধু আবার মঝে মধ্যেই আবহাওয়া বেশ গরম থাকে। যদিও এখন দূরত্ব মিটেছে অনেকটাই! সইফ নিজেও বেশ কিছু দারুন সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের। আগামী দিনের জন্যও কোমর বেঁধে প্রস্তুত তিনি। 

 ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Saif ali khan spoken about the success of three khans of bollywood

Next Story
পুদুচেরিতে শুটিংয়ের ফাঁকে স্কুটি রাইড! শ্রীমার সঙ্গে ফটোশুট, জমজমাট সোহিনীর জন্মদিনSohini Sarkar, Sohini Sarkar's birthday, Sohini Sarkar enjoying Birthday in Puducherry, Shreema Bhattacharjee, সোহিনী সরকারের জন্মদিন, শ্রীমা ভট্টাচার্য, পুদুচেরিতে সোহিনী, শ্রীকান্তর শুট, মধুমিতা সরকার, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com