একসঙ্গে পর্দায় ফিরলেন সইফ-করিনা, স্বামী-স্ত্রী’র জুটি দেখে ফোড়ন কাটলেন রণবীর সিং

দুজনের অন্সক্রিন প্রেম দেখে আপ্লুত দর্শকরা

সইফিনার কাণ্ডে ফোড়ন কাটলেন রনবীর

ফের একসঙ্গে কামব্যাক করেছেন বলিউডের নবাব এবং বেগম জান। না, রুপোলি পর্দায় নয়! টিভি কমার্শিয়াল উপলক্ষে একসঙ্গে দেখা গেল, করিনা কাপুর খান ( Kareena Kapoor Khan ) এবং সইফ আলি খান ( Saif Ali Khan ) কে। দুজনকে একসঙ্গে দেখে আবেগতাড়িত তারকা মহল থেকে অনুরাগীরা। ভিডিও শেয়ার করেছেন করিনা খোদ। 

টাটা প্লে এর অভিনব বিজ্ঞাপনের সঙ্গেই জুড়েছেন তারকা দম্পতি। ইনস্টাগ্রামে করিনার ভিডিও শেয়ার করার পর থেকেই হই হুল্লোড়! বেগমজান ভিডিওর প্রসঙ্গে ক্যাপশনে লেখেন, মনে আজ থেকে আরও বেশি করে জিঙ্গলালা, কারণ আমি আমার সইফ স্পেসে রয়ছি। শব্দ জালেই নিজের অভিব্যাক্তি জানিয়েছেন অভিনেত্রী। তবে সমগ্র বিজ্ঞাপনে নজর কেড়েছে শেষ দৃশ্যের বক্তব্যটি ; ভিডিওতে সইফকে বলতে শোনা যায়, যখন আপনি রেগে যান ঠিক করিনা কাপুরের মত দেখতে লাগে। 

ভিডিও প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় ভালবাসার বন্যা। রণবীর সিং বলেই বসলেন, দারুণ লাগছে দুজনকে। অনুরাগী মহলেও একই চিত্র। কেউ বলছেন দুজনকে ভালবাসি, কারওর বক্তব্য, সইফ এবং করিনা দুজনেই কিউট! আবার কেউ লাভিং ইমোজী দিয়েই কাজ সেরেছেন। এককথায় দুজনকে যে ফের স্ক্রিনে দেখতে সকলেই বেজায় আগ্রহী সেটা আর বলার অপেক্ষা রাখে না। 

প্রসঙ্গত, করিনার উপস্থিতিকে বেশিরভাগ মানুষই তুলনা করেছেন জব উই মেটের গীত চরিত্রের সঙ্গে। করিনার জীবনে গীত চরিত্রটির যা অবদান, সেটি ভোলার নয়। আগামীতে লাল সিং চাড্ডা ছবিতে আমিরের সঙ্গে দেখা যাবে বেবো কে। অন্যদিকে সইফ ভুত পুলিশের পর হাত দিয়েছেন ওম রাউতের পরবর্তী ছবি আদিপুরুষে। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Saif and kareena comeback together for a commercial ad

Next Story
ফের খুলছে দিল্লির সিনেমাহল, আশার আলো দেখছে ‘গাঙ্গুবাই’! কবে রিলিজ?