বড় খবর


ক্ষমতালোভী, উচ্চাকাঙ্ক্ষী রাজনীতিকের ভূমিকায় সইফ, প্রকাশ্যে ‘তান্ডব’-এর টিজার

কোথায়, কবে দেখতে পাবেন এই ওয়েব সিরিজ? জানুন বিশদে।

Tandav

‘আদিপুরুষ’ বিতর্ক এখনও তাঁর পিছু ছাড়েনি। হিন্দু ধর্মের ভাবাবেগে আঘাত হানার অভিযোগে জোর সমালোচনা বিতর্কের জেরে সদ্য আইনি নোটিস পেয়েছেন সইফ আলি খান (Saif Ali Khan)। আর এসবের মাঝেই রাজনীতি, যড়যন্ত্র, সাধারণ মানুষের হাহাকার, অভাব-অভিযোগ… নিয়ে মুক্তি পেল সইফ আলি খান অভিনীত ‘তান্ডব’-এর টিজার (Tandav’s teaser)।

৫৩ সেকেন্ডের টিজারের প্রথমেই নেপথ্যে কণ্ঠ শোনা গেল- “হিন্দুস্তানকে শুধু একটাই জিনিস চালায়, সেটা হল রাজনীতি… দেশের প্রধানমন্ত্রীই দেশের রাজা।” বর্তমানে দেশের রাজনৈতিক সংস্কৃতি ক্রমাগত যেভাবে কলুষিত হচ্ছে, সেই প্রেক্ষিতে দাঁড়িয়ে সইফের আগামী ওয়েব সিরিজ ‘তান্ডব’ যে যথেষ্ট গুরুত্বপূর্ণ, তা বোধহয় আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। ইঙ্গিত মিলল সিরিজের টিজারেই। প্রথম ঝলকে সইফ ধরা দিলেন গুরুগম্ভীর এক রাজনীতিকের ভূমিকায়। সিরিজটি পলিটিক্যাল ড্রামা। দিল্লির মসনদ প্রত্যেকটি রাজনৈতিক দলের কাছে কতটা গুরুত্বপূর্ণ এবং তার জন্য যে ইঁদুর দৌঁড়ের শামিল হতে হয়, সেই বিষয়টিরও খানিক ইঙ্গিত মিলল মাত্র কয়েক সেকেন্ডের এই টিজারে।

‘তান্ডব’-এর পরিচালনা করেছেন আলি আব্বাস জাফর। এই সিরিজের স্রষ্টাও তিনিই। গল্প লিখেছেন ‘আর্টিকেল ১৫’ খ্যাত গৌরব সোলাঙ্কি। ক্ষমতা দখলের লড়াইয়ে রাজনৈতিক নেতা-মন্ত্রীরা কতটা দূর অবধি যেতে পারে, সেই ইস্যুই এই ওয়েব সিরিজের মূল প্রতিপাদ্য বিষয়। ক্ষমতালোভী, রাজনৈতিক স্বার্থ চরিতার্থ করার মতো বিষয়গুলিও তুলে ধরা হয়েছে এখানে। উচ্চাকাঙ্ক্ষী রাজনীতিকের ভূমিকায় সইফ যে দর্শকদের নিরাশ করবেন না, টিজারেই তার ইঙ্গিত মিলল। ‘তান্ডব’ দিয়ে ওয়েব দুনিয়ায় পরিচালক হিসেবে পদার্পন করতে চলেছেন আলি আব্বাস জাফর।

উল্লেখ্য, সইফ আলি খান ছাড়াও ‘তান্ডব’-এ অভিনয় করেছেন ডিম্পল কাপাডিয়া, সুনীল গ্রোভার, মহম্মদ জিশান আয়ুব, কৃতীকা কামরা, গওহর খান, সারা-জেন ডিয়াস, কৃতীকা অবস্তির মতো অভিনেতা-অভিনেত্রীরা। টিজারে ধরা দিলেন দিনো মোরিয়া, অনুপ সোনি, কুমুদ মিশ্র, তিগমাংশু ধুলিয়া এবং পরেশ পাহুজাও। প্রত্যেকটি চরিত্রকেই টিজারে বেশ সম্ভাবনাময় মনে হল। জানুয়ারি মাসের ১৫ তারিখে ‘তান্ডব’ মুক্তি পাচ্ছে অ্যামাজন প্রাইম ভিডিওতে।

Web Title: Saif leads the multi player game of power and politics in tandavs teaser

Next Story
অক্ষয়ের প্রশংসায় চটলেন অভিষেক! বচ্চনের পালটা মন্তব্য, ‘ভাল ছবি করতে সময় লাগে’Abhishek
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com