scorecardresearch

বড় খবর

‘অভিনেতা হিসেবে পছন্দ করতাম! কিন্তু এটা ঠিক করেননি’, সিদ্ধার্থের ‘কু-টুইট’ নিয়ে সরব সাইনা

সিদ্ধার্থের টুইটে তোলপাড়! ক্ষুব্ধ কেন্দ্রীয় মন্ত্রীও। প্রতিবাদ মহিলা কমিশনেরও।

‘অভিনেতা হিসেবে পছন্দ করতাম! কিন্তু এটা ঠিক করেননি’, সিদ্ধার্থের ‘কু-টুইট’ নিয়ে সরব সাইনা
সাইনা নেহওয়াল, সিদ্ধার্থ

দক্ষিণী অভিনেতা সিদ্ধার্থের (Siddharth) একটি টুইট নিয়েই এখন তোলপাড় বিনোদুনিয়া থেকে রাজনৈতিক ময়দান! নরেন্দ্র মোদীর (Narendra Modi) পাঞ্জাব ইস্যু নিয়ে প্রতিবাদ করেছিলেন সাইনা নেহওয়াল (Saina Nehwal)। মনে ধরেনি সিদ্ধার্থের। পাল্টা গেরুয়া শিবিরের তারকা সদস্য সাইনাকে উদ্দেশ্য করে নিম্নমানের মন্তব্য করে বসেন অভিনেতা। সেই প্রেক্ষিতেই এবার মুখ খুললেন দেশের মহিলা শাটল-চ্যাম্পিয়ন।

সাইনার কথায়, “এটা ঠিক হল না। অন্য কোনও ভাল শব্দ প্রয়োগ করেও মন্তব্য করা যেত।” ঠিক কী হয়েছে? সিদ্ধার্থ বরাবরই গেরুয়া-বিরোধী টুইট করেন। বিস্ফোরক মন্তব্যে শব্দবাণ ছুঁড়তেও ‘রং দে বাসন্তি’ অভিনেতার জুড়ি মেলা ভার! এবার সাইনাকেও বিঁধে কথা বলতে ছাড়লেন না মোদীর হয়ে কথা বলার জন্য।

এমন একটি টুইটে যখন উত্তাল নেটপাড়া, সোমবার তখন সাইনা নেহওয়াল মুখ খুললেন। বললেন, “আমি ঠিক বুঝতে পারলাম না যে সিদ্ধার্থ কী বোঝাতে চেয়েছেন। একজন অভিনেতা হিসাবে ওঁকে পছন্দ করতাম, কিন্তু এটা ঠিক করলেন না। আরও ভাল শব্দ ব্যবহার করে নিজের মন্তব্য জাহির করতে পারতেন! তবে আমি মনে করি, এটাই সোশ্যাল মিডিয়া। এবং এই জাতীয় শব্দ এবং মন্তব্য করেই খবরে থাকা যায়।”

[আরও পড়ুন: মোদীর পাঞ্জাব-কাণ্ড ঘিরে তুঙ্গে বিতর্ক! সাইনাকে কুরুচিকর মন্তব্য সিদ্ধার্থের, সুর চড়াল মহিলা কমিশন]

সাইনা নেহওয়াল লিখেছিলেন, “যে দেশে প্রধানমন্ত্রীর-ই নিরাপত্তা নেই, সেই দেশের নাগরিকরাও সুরক্ষিত নন। মোদীর ওপর বিক্ষোভকারীদের এমন অনভিপ্রেত আক্রমণের ঘটনার তীব্র নিন্দা করছি। ভারত মোদীর পাশেই রয়েছে।” সেই টুইট চোখে পড়ার পরই তেড়ে ওঠেন দক্ষিণী অভিনেতা সিদ্ধার্থ। বলেন, “বিশ্বের শাটল-কক চ্যাম্পিয়ন। ঈশ্বরকে ধন্যবাদ যে ভারতকে রক্ষা করার জন্য এখনও মানুষ রয়েছেন। রিহানা তোমার লজ্জা হওয়া উচিত।” উল্লেখ্য, কৃষক আন্দোলন চলার সময়ে কৃষকদের হয়ে প্রতিবাদ করেছিলেন মার্কিনী পপস্টার রিহানাও। সেই প্রেক্ষিতেই বিদেশী গায়িকার প্রসঙ্গ টেনে এনে সাইনাকে টুইটে খোঁচা দেন সিদ্ধার্থ। মহিলা ব্যাডমিন্টন চ্যাম্পিয়নের প্রতি এমন কটু শব্দপ্রয়োগ নজর এড়ায়নি জাতীয় মহিলা কমিশনের (National Commission for Women )।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Saina nehwal opens up on siddharths remark