scorecardresearch

বড় খবর

‘সোনু সত্যি বলেছে’, নেপটিজম নিয়ে সপাট সেলিম মার্চেন্ট

তিনি বলেন বলিউডের গানের জগত চলে কার্যত দুটি হেভি ওয়েট পরিবারের অঙ্গুলী হেলনে। সোনু নিগমের মন্তব্যকে সমর্থন জানিয়ে মোনালি ঠাকুর বলেন অভিনয় জগতের চাইতেও গানের জগতেই নেপটিজম বেশি।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে নেপটিজম নিয়ে আলোচনাই হয়ে উঠেছে হট টপিক। এক এক করে বলিউডের স্বজনপোষণ নিয়ে মুখ খুলছেন অভিনয় জগৎ এবং সংগীত জগতের দিকপালরা। সংগীত জগতের নেপোটিজম নিয়ে প্রথম মুখ খোলেন সোনু নিগম। স্বজনপোষণের বিরুদ্ধে এবার মুখ খুললেন সংগীত পরিচালক সেলিম মার্চেন্ট।

বলিউড সেলিম মার্চেন্টকে চেনে জনপ্রিয় সংগীত পরিচালক জুটি সেলিম-সুলেইমনের সেলিম হিসেবেই। সুরকার সেলিম সম্প্রতি হিন্দুস্থান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেছেন, “সংগীতের দুনিয়াতেও নেপোটিজম রয়েছে। এবং তা শুধু কণ্ঠশিল্পীদের ক্ষেত্রে নয়, রয়েছে সুরকারদের ক্ষেত্রেও।

আরও পড়ুন, কে থাকবে, কে হারিয়ে যাবে, তা ঠিক করে দর্শক-শ্রোতা: কুমার শানু

সম্প্রতি সোনু নিগম একটি ভিডিও পোস্ট করেছেন নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে। সেখানে তিনি বলেছেন, স্বজনপোষণ সব জায়গায় রয়েছে। তিনি বলেন বলিউডের গানের জগত চলে কার্যত দুটি হেভি ওয়েট পরিবারের অঙ্গুলী হেলনে। সোনু নিগমের মন্তব্যকে সমর্থন জানিয়ে মোনালি ঠাকুর বলেন অভিনয় জগতের চাইতেও গানের জগতেই নেপটিজম বেশি। একে একে সমর্থন জানিয়েছেন আলিশা চিনয়, কুমার শানুরা। সোনুর অভিযোগকে সমর্থন জানিয়ে সেলিম তাঁর সাক্ষাতকারে আরও বলেন, “সোনু নিগম সত্যিটা বলেছে। কত গায়ককে প্রথমে ডাকা হয়, তারপর ফিরিয়ে দেওয়া হয়। আমাদের মতো সুরকারের সঙ্গে কাজ করার ইচ্ছে অনেক পরিচালকদের থাকে। রেকর্ডিং এর সময় এলে হাজারটা শর্ত চাপিয়ে দেওয়া হয়। পরে আর কাজ করা সম্ভব হয় না”।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

 

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Salim merchant sonu nigam music companies favouritism