বড় খবর

ইন্ডিয়ান আইডলের দশম সিজনের বিজেতা সলমন আলি

এবারে ইন্ডিয়ান আইডলের সেরার পালক উঠল সলমন আলির মুকুটে। হরিয়ানার মেওয়াতের বাসিন্দা জিতলেন ২৫ লক্ষ টাকা।

গানের রিয়্যালিটি শো ইন্ডিয়ান আইডল দশম সিজনে জিতলেন সলমন আলি।

গানের রিয়্যালিটি শো ইন্ডিয়ান আইডল দশম সিজনে জিতলেন সলমন আলি। রবিবার রাতে ঘোষনা হল বিজেতার নাম। জিরো সুপারস্টার শাহরুখ খান, অনুষ্কা শর্মা ও ক্যাটরিনা কাইফ এসেছিলেন প্রতিযোগীদের উৎসাহ দিতে। সলমন ছাড়া নিতিন কুমার, অঙ্কুশ ভরদ্বাজ, নীলাঞ্জনা রায় ও ভিভোর পরাশর। জেতার পর সলমন বললেন, ”আমি ভাষা হারিয়েছি। এখনও বিশ্বাস করতে পারছি না আমি ইন্ডিয়ান আইডল ১০ জিতে গিয়েছি। ইন্ডিয়ান আইডল ও সোনি এইন্টারটেইমেন্ট টেলিভিশন স্বপ্নকে বাঁচার সুযোগ দিয়েছে। এই জন্য আমি কৃতজ্ঞ। অনেক কিছু শিখেছি সঙ্গে এত গুণী মানুষদের সামনে পারফর্ম করার সুযোগ হয়েছে। দর্শকদের ভালবাসায় আমি এই পর্যন্ত আসতে পেরেছি। আমি তাদের কাছেও কৃতজ্ঞ”। শোকবার্তা টুইট করেন মমতা বন্দ্যোপাধ্যায়ও।

মনীশ পলের সঞ্চালনায় জুলাইয়ে শেষ হয়েছিল ইন্ডিয়ান আইডল ১০। বিচারকের আসনে ছিলেন নেহা কক্কর, অনু মালিক ও বিশাল দাদলানি। যদিও পরে অনু মালিকের বিরুদ্ধে মি টু-র অভিযোগ আসলে তিনি এই রিয়্যালিটি শো থেকে বেরিয়ে আসেন। পরে তার জায়গায় জাভেদ আলিকে বিচারকের আসনে পাওয়া যায়। সুপার ডান্সার থ্রিয়ের টিম এসে পারফর্ম করেছে এই শোয়ের ফাইনালের দিন। যেখানে শিল্পা শেট্টি ও গীতা কাপুর তাদের শোয়ের প্রচারেই এসেছিলেন এদিন।

আরও পড়ুন, ‘পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান’-এ থাকছেন না জনি ডেপ

মঞ্চে সুরের যাদুতে মোহিত করেছিল প্রতিযোগীরা। এমনকি সেরা পাঁচজন প্রতিযোগী জাভেদ আলি, সুরেশ ওয়াডকর, বাপ্পি লাহিড়ি ও অলকা ইয়াগনিকের সঙ্গে গান গাওয়ার সুযোগ পেলেন তারা। তবে হরিয়ানার মেওয়াতের বাসিন্দা জিতলেন ২৫ লক্ষ টাকা।

Read the full story in English 

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Salman ali wins indian idol season 10

Next Story
প্রয়াত অভিনেতা গৌতম দে, টেলিজগতে শোকের ছায়া
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com