সলমনের মতলব ধরে ফেলেছিলেন সঙ্গীতা, কার্ড ছাপার পরেও বিয়ে ভেঙে যায় দুজনের

দুজনের বন্ধুত্ব আজও অটুট

সলমন এবং সঙ্গীতা

বলিউডের ভাইজান সলমন খানের ( Salman Khan ) ব্যক্তিগত জীবন নিয়ে আগ্রহ এবং উত্তেজনার শেষ নেই। বিশেষত তাঁর বিবাহ অভিযান সম্পর্কে নানান সময় ভিন্ন মানুষের সঙ্গে গুজব ছড়িয়েছে বি-টাউন থেকে সর্বত্রই। অভিনেত্রী সঙ্গীতা বিজলানির ( Sangeeta Bijlani ) সঙ্গে তাঁর বহুচর্চিত সম্পর্কের কথা অনেকেই জানেন। কিন্তু সেই সম্পর্কের পরিণতি প্রসঙ্গ এখনও অধরা। 

এক সাক্ষাৎকারে সঙ্গীতা তাদের সম্পর্কের অতীত দূরে সরিয়ে রেখেই বলেন, “প্রেমের সম্পর্কে যবনিকা টেনেছে ঠিকই কিন্তু তারা এখনও সমানতালে বন্ধু। এই সম্পর্ক কখনই ভাঙতে পারেনা। এত বছর ধরেই বন্ধুত্বের সেই প্রতিশ্রুতি এখনও পালন করে চলেছেন দুজনেই। জীবনে চলার পথে অনেক মানুষ আসবে যাবে কিন্তু তার মানে এই নয় তাদের প্রতি রাগ এবং তিক্ত অনুভূতি সারাজীবনের জন্য বহাল থাকবে। ছোট বয়সের ভুল এবং শিশুসুলভ আচরণ অনেক কিছু শিখিয়েছে। তাই এখন জীবন অভিজ্ঞতা সম্পন্ন।”  

ভাইজান নিজেও মুখ খুলেছিলেন এই প্রসঙ্গে। বলেন সঙ্গীতার সঙ্গে বিয়ের প্রায় সবকিছুই ঠিক ছিল, এমনকি কার্ড পর্যন্ত ছাপানো হয়ে গেছিল। কিন্তু সব শেষে শুভস্য শীঘ্রম আর হয়নি। এমনিও বি-টাউনের অনেক অভিনেত্রীর সূত্রে খবর ভাইজানের অধিক পসেসিভ মানসিকতার শিকারেই প্রেমের সম্পর্ক টেকেনা বেশিদিন। সঙ্গীতার সঙ্গেও এরকমই একটি বিষয় ঘটে তার।সলমনের কু-মতলব ধরে ফেলেছিলেন সঙ্গীতা।ধরা পড়ে যান ভাইজান, বোকা ছিলেন কিনা! প্রেমিক হিসেবে ঠিক আছে তবে সারাজীবন স্বামী হিসেবে তাঁকে সহ্য করা বেশ কঠিন, এমনটাই বক্তব্য সলমনের। 

প্রসঙ্গত, সলমনের বৈবাহিক জীবন নিয়ে পরিবারের সকলেই একরকম ক্লান্ত। কোনোভাবেই কিছু করা যায়নি বলেই দাদা আরবাজ থেকে বোন অর্পিতা সকলের অভিযোগ। আর এদিকে সঙ্গীতা বিয়ে করেন, ভারতীয় ক্রিকেটের প্রাক্তন অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিন কে। তার পরেই একরকম দাঁড়ি টেনে দেন নিজের সিনে ক্যারিয়ারে। তবে দুজনের বন্ধুত্ত্ব এখনও জোরকদমে বিদ্যমান।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Salman and sangeetas friendship over the years proven the maturity among the two

Next Story
মৃত্যুর পরেও বাঁচতে চান ‘গানওয়ালা’! মরণোত্তর দেহদানে অঙ্গীকারবদ্ধ কবীর সুমন
Show comments