বড় খবর

‘এটা কি চলে যাওয়ার বয়স ছিল?’, সিদ্ধার্থের প্রয়াণে শোকস্তব্ধ অক্ষয়, সলমন, সোনু সুদরা

কেরিয়ার উচ্চগগনে। সব ছেড়ে চিরতরের জন্য বিদায় নিলেন অভিনেতা সিদ্ধার্থ শুক্লা।

Bollywood on Sidharth Shukla Death, Sidharth Shukla Death, Sidharth Shukla, Salman Khan, Akshay Kumar, Sonu Sood, সিদ্ধার্থ শুক্লা, সলমন খান, অক্ষয় কুমার, সোনু সুদ, bengali news today
সিদ্ধার্থ শুক্লার প্রয়াণে শোকস্তব্ধ অক্ষয়, সলমন, সোনু সুদ, ভিকিরা

Bollywood on Sidharth Shukla Death: কেউ বিশ্বাস-ই করতে পারছেন না সিদ্ধার্থ শুক্লা আর নেই! হতবাক হিন্দি টেলিভিশন জগৎ। এমনকী প্রাণোচ্ছ্বল, হাসিখুশি মানুষটাকে চিরতরে বিদায় জানাতে গিয়ে শোকস্তব্ধ বলিউডের প্রথম সারির তারকারাও। অক্ষয় কুমার (Akshay Kumar), সলমন খান (Salman Khan), ভিকি কৌশল (Vicky Kaushal), সোনু সুদ (Sonu Sood) থেকে পরিণীতি চোপড়া, প্রত্যেকের মুখেই এক কথা- “এটাও কি চলে যাওয়ার বয়স ছিল তোমার সিদ্ধার্থ?”

কেরিয়ার ছিল মধ্যগগনে। একাধিক রিয়ালিটি শো থেকে জনপ্রিয় সিরিয়ালের অভিনয়ের সুবাদে সিদ্ধার্থ শুক্লা রীতিমতো প্রিয় হয়ে উঠেছিলেন টেলিদর্শকদের অন্দরমহলে। অনুরাগীরাও শোকাতুর। ইনস্টাগ্রাম, টুইটার, ফেসবুক- সমস্ত সোশ্যাল মিডিয়ায় ছেয়ে গিয়েছে তাঁদের ভগ্নহৃদয়ের শোকবার্তা।

মাত্র ৪০ বছর বয়সেই না ফেরার দেশে পাড়ি সিদ্ধার্থের। অক্ষয়ের মন্তব্য, “ব্যক্তিগতভাবে পরিচয় না থাকলেও জানতাম সিদ্ধার্থের কতটা ট্যালেন্টেড ছিল। এভাবে ওর চলে যাওয়াটা ভীষণ দুঃখ দিল।”

অজয় দেবগণ বললেন, জীবন-মৃত্যু সত্যিই অনিশ্চয়তা। কিন্তু সিদ্ধার্থের মতো একজন যুবক চলে গেলে, সেটা মেনে নেওয়া কষ্টের।

বরুণ ধাওয়ান বললেন কীভাবে বিগ বস-এর ঘরে যখন তিনি এবং আলিয়া ভাট গিয়েছিলেন সিনেমার প্রোমোশনের জন্য তখন সিদ্ধার্থ খেয়াল রেখেছিলেন তাঁদের। টেলিঅভিনেতার প্রয়াণে পুরনো সেই ছবিও শেয়ার করলেন বরুণ।

ভিকি কৌশল নিজের ইনস্টা-স্টোরিতে সিদ্ধার্থের ছবি পোস্ট করে লিখেছেন, “মেনে নিতে পারছি না। খুব কষ্টের। ওঁর পরিবার এবং বন্ধুদের প্রতি আমার সমবেদনা। ওঁর আত্মার শান্তিকামনা করি।”

সোনু সুদের মন্তব্য, “সিদ্ধার্থ শুক্লা তোমাকে খুব মিস করব। মেনে নিতে পারছি না তুমি আর নেই।”

‘বিগ বস’ সঞ্চালক সলমন খান বললেন, “খুব তাড়াতাড়ি চলে গেলে সিদ্ধার্থ।”

শরদ কেলকার, শ্বেতা তিওয়ারি, দেবলীনা ভট্টাচার্যরাও শোকবার্তা জ্ঞাপন করেছেন।

প্রসঙ্গত, ২০০৮ সালের কথা। ‘বাবুল কা আঙ্গন’ ছোটে ধারাবাহিকের মাধ্যমে হিন্দি সিরিয়ালের জগতে পা রেখেছিলেন সিদ্ধার্থ। এছাড়াও, ‘আহাট’, ‘লাভ ইউ জিন্দেগি’, ‘সিআইডি’র মতো একাধিক খ্যাতনামা সিরিয়ালের পরিচিত মুখ ছিলেন তিনি।

যদিও জনপ্রিয় হিন্দি সিরিয়াল ‘বালিকা বধূ’র মাধ্যমেই সিদ্ধার্থ শুক্লা টেলিদর্শকদের অন্দরমহলে পরিচিত মুখ হয়ে ওঠেন। যেখানে তাঁকে মূল চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল।

পাশাপাশি ‘ঝলক দিখলা যা’ সিজন ৬, ‘ইন্ডিয়াজ গট ট্যালেন্ট’, ‘খত্রোঁ কে খিলাড়ি ৭’, ‘বিগ বস ১৩’ এবং ‘বিগ বস ১৪’-র মতো রিয়ালিটি শোয়েও অংশ নিয়েছিলেন তিনি। মাত্র ৪০ বছর বয়সেই না ফেরার দেশে চলে গেলেন সিদ্ধার্থ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Salman khan akshay kumar sonu sood condolences on sidharth shukla death

Next Story
প্রয়াত সিদ্ধার্থ শুক্লার বাড়িতে মুম্বই পুলিশ, মৃত্যুর কারণ নিয়ে চলছে তদন্তSidharth Shukla's death, Sidharth Shukla, Mumbai Police, bollywood, সিদ্ধার্থ শুক্লা, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com