scorecardresearch

বড় খবর

আসছে ‘বজরঙ্গী ভাইজান ২’, বড় ঘোষণা সলমনের

আলিয়া-করণের সঙ্গে RRR-এর প্রোমোশনে গিয়েই সুখবর দিলেন ভাইজান। উচ্ছ্বসিত অনুরাগীরা।

Bajrangi Bhaijaan 2, Salman Khan, RRR promotion, বজরঙ্গী ভাইজান, সলমন খান, আরআরআর প্রমোশন, বজরঙ্গী ভাইজান-এর সিক্যুয়েল, bengali news today
বজরঙ্গী ভাইজান ২, সলমন খান

২০১৫ সালে ব্লকবাস্টার হিট উপহার দিয়েছিলেন সলমন খান (Salman Khan)। ‘বজরঙ্গী ভাইজান’ দেখে গোটা দেশের সিনেদর্শকরা প্রশংসায় ভরিয়ে দিয়েছিলেন ভাইজানকে। ইন্দো-পাকিস্তান সম্পর্কের প্রেক্ষাপটে এক অন্যরকম সম্পর্ক, ভালবাসার গল্প চোখে জল এনে দিয়েছিল। শুধু তাই নয়, বক্স অফিসে ৩০০ কোটি টাকার ব্যবসা করে ছক্কা হাঁকিয়েছিল এই ছবি। পাশাপাশি আজ অবধি হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে ব্যবসা করা সেরা পাঁচের তালিকাতেও নাম রয়েছে ‘বজরঙ্গী ভাইজান’-এর। এবার সেই ছবিরই সিক্যুয়েলের ঘোষণা করে ফেললেন সলমন খান।

নিঃসন্দেহে ভাইজান অনুরাগীদের জন্য বড় ঘোষণা! সম্প্রতি এসএস রাজামৌলী পরিচালিত ‘রোয়ার অফ আরআরআর’ (RRR) এর প্রমোশনে হাজির ছিলেন সলমন। আগামী মাসেই মুক্তি পাচ্ছে বহু প্রতীক্ষিত বিগ বাজেট এই সিনেমা। সেই ছবির তারকাখচিত প্রমোশনে গিয়েই সলমন খান ‘বজরঙ্গী ভাইজান ২’র কথা ঘোষণা করলেন। সেই মঞ্চে উপস্থিত ছিলেন করণ জোহর, রাজা এসএস মৌলি, আলিয়া ভাট, জুনিয়র এনটিআর ও রামচরণও।

রবিবার RRR-এর প্রোমোশনে বড় চমক ছিলেন সলমন। সেখানেই বলিউড ভাইজান বলেন, রাজামৌলীর বাবা কেভি বিজয়েন্দ্র প্রসাদ তাঁর ফিল্মি কেরিয়ারে ‘বজরঙ্গী ভাইজান’-এর মতো কত বড় একটা ছবি উপহার দিয়েছিলেন সলমনকে। তিনিই ২০১৫ সালের এই ব্লকব্লাস্টার ছবির লেখক। তৎক্ষণাৎ মঞ্চে করণ বলে ফেলেন, তাহলে কি এটাকেই সিক্যুয়েলের ঘোষণা হিসেবে ধরে নেওয়া যায়? যার প্রেক্ষিতে ইতিবাচক উত্তর দেন সলমন।

প্রসঙ্গত, চলতি বছরেরই জুলাই মাসে বিজয়েন্দ্র প্রসাদ ‘বজরঙ্গী ভাইজান’-এর সিক্যুয়েলের (Bajrangi Bhaijaan 2) কথা জানিয়েছিলেন এক সাক্ষাৎকারে। তিনি জানান, “সলমনকে ‘বজরঙ্গী ভাইজান’-এর কথা জানিয়েছিলাম ও শুনে খুব উচ্ছ্বসিত।” অতঃপর সিনেমার লেখক ও অভিনেতার তরফে সবুজ সংকেত যে সিক্যুয়েলের কথাউ ই বলছে, তা বলাই বাহুল্য।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Salman khan announces bajrangi bhaijaan