বড় খবর

ভগ্নিপতি আয়ুশের সঙ্গে বিবাদ! ‘অন্তিম’ ঝলক শেয়ার করলেন সলমন খান

“শেষের শুরু হয়ে গিয়েছে”- এমন কথা বলছেন খোদ সলমন খান!

Salman Khan , Ayush Sharma , Mahesh Manjrekar , antim, সলমন খান, আয়ুশ শর্মা, অন্তিম, bengali news today
প্রকাশ্যে 'অন্তিম'-এর পোস্টার

ভাইজানের হাত ধরেই বলিউডে পা রেখেছিলেন ভগ্নিপতি আয়ুশ শর্মা। আর এবার প্রতিপক্ষ? একেবারেই তাই! সলমন খানের পরের ছবি ‘অন্তিম’-এ একে-অপরের প্রতিপক্ষ হিসেবেই অভিনয় করছেন আয়ুশ শর্মা ও সলমন খান। 

মহেশ মঞ্জরেকারের পরিচালনায় সলমন খান এবং আয়ুশ শর্মা অভিনীত ‘অন্তিম’ মুক্তি পাওয়ার সম্ভবনা আগামী বছরেই। মঙ্গলবার সলমন নিজেই এই ছবির পোস্টার শেয়ার করে ঝড় তুলেছেন সোশ্যাল মিডিয়ায়। ভাইজানের মাথায় পাগড়ি। গাল ভর্তি দাড়ি। একেবারে রুদ্রমূর্তি ধারণ করেছেন যেন। সলমনকে এর আগে এমন অবতারে দেখা যায়নি বললেই চলে। প্রতিপক্ষ আয়ুশও কম যান না। এক কথায় পোস্টারে তাক লাগিয়ে দিয়েছেন দু’জন। নিঃসন্দেহে রুপোলি পর্দায় ধামাল হবেই।

টুইটারে ছবির পোস্টার শেয়ার করে সলমন লেখেন, “বুরাই কে অন্ত কি শুরুয়াত” অর্থাৎ যার বাংলা তর্জমা করলে দাঁড়ায়- “খারাপের শেষ হওয়ার সময় শুরু হয়ে গিয়েছে।” গণেশ পুজোর আগে শুভক্ষণে ছবির পোস্টার প্রকাশ্যে এনে লিখেছেন- ‘গণপতি বাপ্পা মরিয়া..।’ হ্যাশট্যাগ জুড়েছেন ‘অন্তিম’। ছবিতে অভিনয়ের সঙ্গে সঙ্গেই প্রযোজকের দায়িত্বও সামলাচ্ছেন ভাইজান। আয়ুশের এটি দ্বিতীয় ছবি। ‘লাভরাত্রি’র প্রেমিক ইমেজ থেকে বেরিয়ে সম্পূর্ণ নতুন একটি চরিত্র এবং দাপুটে পরিচালকের সঙ্গে কাজ করার সুযোগ। যদিও এই সিনেমা প্রেক্ষাগৃহ না ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি পাবে, সেই বিষয়ে কিছুই জানানো হয় নি।  

আরও পড়ুন : [ ওহ লাভলি! মদনের ‘নেতাগিরি’ এবার বড় পর্দায়, বায়োপিকে শাশ্বত ]

সলমন অনুরাগী হোক কিংবা সিনেপ্রেমী, এখন শুধু অপেক্ষার প্রহর। ভাইজানের ‘টাইগার থ্রি’ নিয়ে ইতিমধ্যেই উত্তাল বিটাউন। পরপর শুধু চমক আর চমক। ভাইজানের বাকেট লিস্টে আর কী আছে এবার সেটাই দেখার। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Salman khan ayush sharma starrer antim poster released

Next Story
‘করণ জোহরের ছবিতে কাজ করার জন্য মুখিয়ে ছিলাম’, সোজাসাপটা জানালেন টোটাTota Roy Choudhary, Karan Johar, Alia Bhatt, Ranveer Singh, Rocky Aur Rani Ki Prem Kahani, টোটা রায় চৌধুরি, করণ জোহর, রকি অউর রানি কী প্রেম কাহানি, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com