বড় খবর

ফার্ম হাউসে সাপে কামড়াল সলমনকে, হাসপাতালে ভর্তি হলেন ভাইজান

Salman Khan: ২৭ জানুয়ারি ৫৪ বছরে পা দেবেন বলিউডের ভাইজান। সেই উপলক্ষ্যেই পানভেল ফার্ম হাউসে চলছিল জন্মদিন উদযাপনের প্রস্তুতি।

সলমন খান। ফাইল ছবি

Salman Khan: বড়দিনের সন্ধ্যায় দুসংবাদ ভাইজান অনুরাগীদের কাছে। পানভেল ফার্ম হাউসে সাপের কামড় সলমন খানকে। যদিও প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে অভিনেতাকে।

হাসপাতাল সূত্রে খবর, নির্বিষ সাপ কামড়েছে সলমন খানকে। অ্যান্টি- ভেনম দিয়ে তাকে ছেড়ে দেওয়া হয়েছে। ২৭ জানুয়ারি ৫৪ বছরে পা দেবেন বলিউডের ভাইজান। সেই উপলক্ষ্যেই পানভেল ফার্ম হাউসে চলছিল জন্মদিন উদযাপনের প্রস্তুতি। তার ঘনিষ্ঠ বন্ধু ছাড়াও ছিলেন পরিবারের সদস্যরা।

যদিও এই অপ্রীতিকর পরিস্থিতির পর অর্পিতা ফার্ম হাউসে উত্তেজনা ছড়ায়। কিন্তু হাসপাতাল থেকে অভিনেতা বিপন্মুক্ত শোনার পর ফের সবকিছু স্বাভাবিক হয়েছে।

ইতিমধ্যে চলতি বছর রাধে এবং অন্তিম মুক্তি পেলেও সেভাবে বক্স অফিসে ব্যবসা করতে পারেনি। আপাতত তার হাতে টাইগার-থ্রির প্রি প্রোডাকশন। আপাতত বিগ বস-১৫-র সঞ্চালক হিসেবে ছোট পর্দায় কাজ করছেন তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Salman khan bitten by non venomous snake at panvel farmhouse

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com