scorecardresearch

বড় খবর

ডেঙ্গু আক্রান্ত সলমন, বিগ বস থেকে ছুটি! সঞ্চালনার দায়িত্বে কে? দেখুন

বলিউডের ভাইজান ডেঙ্গু আক্রান্ত

ডেঙ্গু আক্রান্ত সলমন, বিগ বস থেকে ছুটি! সঞ্চালনার দায়িত্বে কে? দেখুন
সলমন খান

রেহাই পেল না বলিউড তারকাও। এবার ডেঙ্গুর প্রকোপ আরব পাড়েও। ডেঙ্গু আক্রান্ত সলমন খান ( Salman Khan )। ভাইজানের অসুস্থতার খবরে মন খারাপ তাঁর ভক্তদের।

সিনেমার শুটিং তো বটেই, তাঁর সঙ্গে একধারে বিগ-বস সঞ্চালনার দায়িত্বে রয়েছেন তিনি। কিন্তু শুক্রবার বিগ-বসের মঞ্চে দেখা গিয়েছে করণ জোহরকে। তারপর থেকেই চোখ কপালে সকলের। সূত্র বলছে, আপাতত নিজের বাড়িতে রয়েছেন তিনি। বিরতি নিয়েছেন বিগ-বস থেকে। তবে শনিবার আবারও দেখা যাবে ভাইজানকে।

আরও পড়ুন [ ‘অনীক দত্ত-র চামচা..’, জিতু কামালকে ভয়ঙ্কর কটাক্ষ! পাল্টা দিলেন অভিনেতা ]

জানা যাচ্ছে, আগেই অনেক পর্বের শুটিং করেছিলেন সলমন। কিন্তু দীপাবলির মরশুম। আর সামনেই নতুন ছবির শুটিং। কিন্তু সুস্থ হতে আরও কিছুদিন লাগবে, তাই কবে থেকে শুটিং করতে পারবেন সেই নিয়েও সন্দেহ রয়েছে। সলমনের ঘনিষ্ঠ সূত্রে খবর, তিনি ধীরে ধীরে সুস্থ হচ্ছেন। এরপরেই শুটিং শুরু করবেন ‘কিসি কা ভাই, কিসি কা জান’ ছবির। এদিকে টাইগার থ্রির কাজও অনেকটা বাকি।

অসুস্থ হলেও নিজের মত করেই ছবির কাজ করছেন তিনি। এদিকে বলিউডের বিগ-শট দিওয়ালী পার্টিতে তাঁকে দেখতে না পেয়ে অনেকেই খোঁজ করছিলেন। শরীরের অসুস্থতার কারণেই তিনি হাজির হতে পারছিলেন না, এও সম্ভব। সামনে আবার প্রযোজিত ছবি, সেই নিয়েও ব্যাস্ত ভাইজান।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Salman khan dengue health bigg boss