বড় খবর

৫০০০টি ঈদের রেশন কিট দুঃস্থদের হাতে তুলে দিলেন সলমন

”গত তিনদিন ধরে ভাইয়ের নির্দেশে আমরা ঈদের জন্য বিশেষ রেশন কিট বিতরণ করেছি। এই বিশেষ কিটগুলোর মধ্যে রয়েছে দুধ, ঘি, সেমাই ও ড্রাই ফ্রুটস।”

Salman Khan distributes 5000 Eid kits a part of Being Haangryy initiative
বিগত কয়েক সপ্তাহ ধরেই মুম্বইয়ের বিভিন্ন এলাকায় দেখা গিয়েছে 'বিয়িং হাংরি' ট্রাক।

বিগত এক মাসেরও বেশি সময় ধরে মুম্বইয়ের বিভিন্ন এলাকায় দুঃস্থ পরিবারের হাতে রেশন তুলে দিয়েছেন সলমন খান। পাশাপাশি বিগত কয়েকদিন ধরে শহরের একপ্রান্ত থেকে অন্য প্রান্তে ছুটে গিয়েছে তাঁর ‘বিয়িং হাংরি’ উদ্যোগের ট্রাক। ঈদ উপলক্ষে শহরের বিভিন্ন অঞ্চলের দরিদ্র মানুষের হাতে ৫০০০টি রেশন কিট তুলে দিয়েছেন বলিউড তারকা।

এই ‘বিয়িং হাংরি’ ট্রাকের চালক ইন্ডিয়ান এক্সপ্রেস ডট কম-কে জানায়, ”সলমন ভাই আমাদের বলেছেন যার যার রেশন দরকার, তাদের সকলের হাতে যেন পৌঁছে দেওয়া হয়। আমরা তাই বিভিন্ন বস্তি এলাকাগুলোতে ঘুরছি। গত তিনদিন ধরে ভাইয়ের নির্দেশে আমরা ঈদের জন্য বিশেষ রেশন কিট বিতরণ করেছি। এই বিশেষ কিটগুলোর মধ্যে রয়েছে দুধ, ঘি, সেমাই ও ড্রাই ফ্রুটস। ঈদের শির কোর্মা তৈরি করতে এই সব জিনিসগুলো লাগে। কাল অনেক রাত পর্যন্ত এই কিটগুলো আমরা বিভিন্ন জায়গায় দিয়েছি। আজ সকালে আমরা বান্দ্রা-কুরলা এলাকায় যাই কারণ ওই এলাকায় এর আগে আমাদের যাওয়া হয়নি। এই খারাপ সময়ে এভাবেই আমরা মানুষের মুখে একটু হাসি ফোটানোর চেষ্টা করছি।”

আরও পড়ুন: আমফান-বিধ্বস্ত কলকাতায় অভুক্তদের মুখে অন্ন তুলে দিচ্ছেন চৈতী-অমর্ত্য

লকডাউন দীর্ঘায়িত হওয়ার পর যখন সারা দেশে অসংগঠিত ক্ষেত্রের শ্রমিকদের জীবনধারণ কঠিন হয়ে পড়ে, তখন একে একে এগিয়ে আসেন বলিউড তারকারা। সলমন খান এক মাসেরও বেশি সময় ধরে নিয়মিত কয়েক হাজার পরিবারকে রেশন সরবরাহ করেছেন। এই ‘বিয়িং হাংরি’ ট্রাকটি তৈরি করা হয়েছিল ‘রাধে দ্য মোস্ট ওয়ান্টেড ভাই’-এর শুটিংয়ের জন্য।

করোনা অতিমারীর কারণেই মার্চ মাসে বন্ধ হয়ে যায় ছবির শুটিং। এবছর ঈদেই মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবি যা আপাতত পিছিয়ে গিয়েছে অনির্দিষ্টকালের জন্য। পরিবর্তিত পরিস্থিতিতে ওই ট্রাকটিকেই মানুষের হাতে খাবার পৌঁছে দেওয়ার উদ্দেশ্যে ব্যবহার করার সিদ্ধান্ত নেন সলমন ও তাঁর প্রযোজনা সংস্থা।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Salman khan distributes 5000 eid kits a part of being haangryy initiative

Next Story
আমফান-বিধ্বস্ত কলকাতায় অভুক্তদের মুখে অন্ন তুলে দিচ্ছেন চৈতী-অমর্ত্যActress Chaiti Ghoshal and son Amartya feeding homeless Amphan Affected people in Kolkata
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com