scorecardresearch

‘সলমনের বিয়ে করার সময় নেই’, বলছেন খোদ পরিবারের জামাই আয়ুশ শর্মা

সিনেমা নিয়েই থাকতে ভালবাসেন ভাইজান, বললেন আয়ুশ

সলমন খান – আয়ুশ শর্মা

অভিনেতা সলমন খানের ( Salman Khan ) বিয়ে নিয়ে তার থেকেও বেশি চিন্তায় পরিবারের সকলে এবং তার ভক্তকুল। বলিউডের আদর্শ ব্যাচেলরের তকমা পেয়েছেন ভাইজান। কিন্তু এই নিয়ে তার নিজের একটুও মাথা ব্যাথা নেই। যখনই তাঁকে প্রশ্ন করা হয় নয়তো সাফ মানা করে দেন, নয়তো প্রশ্ন এড়িয়ে যান। এবার তাঁর বিয়ের প্রসঙ্গেই মুখ খুলেছেন বাড়ির জামাই আয়ুশ শর্মা ( Ayush Sharma )। 

আয়ুশ একটি সাক্ষাৎকারে জানান সলমনের নাকি বিয়ে করার মত সময়ই নেই! এবং তার বক্তব্য ভাইজানের বিয়ে নিয়ে কথা না বলতেই বেশি আগ্রহী তিনি। সলমন একদম অন্যধরনের মানুষ। তার জীবনযাত্রা, পছন্দ অপছন্দের সঙ্গে কারওর কিচ্ছু মেলে না।  আয়ুশ বলেন সবসময় কাজ নিয়েই ব্যস্ত থাকতে ভালবাসেন সলমন। বিশেষ কোনও চাহিদা নেই। সারাদিনে বেশিরভাগ সময় সিনেমার জগতেই থাকতে পছন্দ করেন। এবং তার জীবন নিয়ে সিদ্ধান্ত নেওয়ার অধিকার আর কারওর নেই । 

প্রসঙ্গেই আয়ুশ বলেন, এমন বিখ্যাত মানুষের এত স্বল্প স্বাচ্ছন্দ্য কীকরে থাকতে পারে এই ভেবেই তিনি অবাক হন। বহুদিনের পুরনো মোবাইল ফোন ব্যবহার করেন। গাড়ির চাহিদা নেই, গ্যাজেটস খুব একটা পছন্দ করেন না। এত সাধারণ আয়ুশ নিজেও নন। শুধু প্রয়োজনীয় জিনিস হলেই দিব্যি নাকি সময় কাটিয়ে দেন ভাইজান। আয়ুশ হেসেই বলেন, মাঝে মধ্যে বাড়ির অনেকেই তার এমন ধরনের আচরণে রেগে যান। 

তবে ভাইজানকে গাঁটছড়া বাঁধতে দেখতে চান অনেকেই। বেশ কিছুদিন আগেও পরিচালক মহেশ মঞ্জরেকর বলেন, সলমন খুব একা – ওর এবার একটু নিজের জন্য ভাবনা চিন্তা করা উচিত। এইদিন আসলেই আসবে কিনা সেই নিয়েও ধোঁয়াশার শেষ নেই।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Salman khan doesnt have time for marriage says ayush sharma