বড় খবর

‘রাধে’র খারাপ রিভিউ লিখে ভাইজানের ‘রোষানলে’! ‘মানহানির মামলা’ করলেন সলমন

কামাল আর খানের বিরুদ্ধে মুম্বইয়ের এক আদালতে মানহানির মামলাও দায়ের করেছেন সলমন খান।

salman

‘রাধে’ (Radhe) সিনেমা রিলিজ করার পর থেকেই বেজায় বিপাকে পড়েছেন সলমন খান (Salman Khan)। সমালোচনার অন্ত নেই। দর্শকদের অভিযোগ, এই ছবি গল্পের গরু গাছে ওঠার মতোই। যতটা দুর্বল চিত্রনাট্য, ততটাই খারাপ উপস্থাপন। সবমিলিয়ে বহুপ্রতিক্ষীত বিগ বিজেট ছবি ‘রাধে’ একেবারে মুখ থুবড়ে পড়েছে। রিভিউতেও ভরাডুবি। সেই হাওয়াতেই গা ভাসিয়েছিলেন অভিনেতা কামাল আর খানও। যিনি কিনা সলমনের বেজায় ঘনিষ্ঠই বটে! কামালও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যেই ‘রাধে’ সিনেমা সম্পর্কে কটূক্তি করেন। শুধু তাই নয়, সলমনের নামেও বিরূপ মন্তব্য করে বলে অভিযোগ। আর তাতেই বেজায় চটে গিয়েছেন ভাইজান। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছয় যে, কামালের বিরুদ্ধে মুম্বইয়ের এক আদালতে মানহানির মামলাও দায়ের করে ফেলেছেন সলমন খান।

সলমন খানের তরফে আইনী নোটিসও পাঠানো হয়েছে কমল আর খানকে (KRK)। ‘রাধে: মোস্ট ওয়ান্টেট ভাই’ মুক্তি পেয়েছে সদ্য। এরপরই কেআরকে নিজস্ব ইউটিউব চ্যানেলে ‘রাধে’র রিভিউ (Radhe Review) করতে গিয়ে সলমন খানের বিরুদ্ধে মন্তব্য করেছিলেন। তাঁর অভিযোগ, ইদে ছবি রিলিজ করে দর্শকদের কাছে দেখার জন্য ভিক্ষা চান সলমন। তারপর সলমন এও জানান যে টাকা খরচ করে তাঁর সিনেমা দেখলে তিনি সেই আয়ের কিছু অংশ করোনা (Corona Virus) মোকাবিলায় দান করবেন। ছবির কিছু মিথ্যে প্রশংসামূলক রিভিউ দেখানো হয়েছে বলেও অভিযোগ করেছিলেন কেআরকে। তাঁর এই মন্তব্যেই রেগে গিয়ে সলমন মানহানির মামলা করেছেন বলে খবর।

সূত্রের খবর, যত দ্রুত সম্ভব এই মামলার শুনানি চান সলমন খান। এদিকে কেআরকে সলমনের মানহানির মামলার পর টুইটারে লিখেছেন, তিনি আদতে রসিকতার ছলেই সেটা করেছেন। ভবিষ্যতে তিনি আর সলমন খানের কোনও সিনেমার রিভিউ করবেন না বলেও জানান তিনি। কিন্তু তাতে কি আর চিঁড়ে ভিজবে?

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Salman khan filed defamation case against actor krk

Next Story
দেবজ্যোতি মিশ্রের ‘মানবিক উদ্যোগ’, কঠিন সময়ে দুঃস্থদের দিশা ‘পথবন্ধু’debu
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com
X