বড় খবর

ব্যক্তিগত ২ কর্মী করোনায় আক্রান্ত, সেলফ আইসোলেশনে গেলেন সলমন খান

‘বিগ বস’-এর সঞ্চালনা আপাতত কে করবেন?

salman

করোনায় আক্রান্ত সলমন খানের (Salman Khan) ব্যক্তিগত গাড়ির চালক। সূত্রের খবর, অভিনেতার আরও দুই কর্মীর শরীরেও নাকি থাবা বসিয়েছে মারণ ভাইরাস। আর তাঁদের কোভিড রিপোর্ট পজিটিভ আসার পরই নাকি চিকিৎসকদের পরামর্শ মেনে সেলফ আইসোলেশনে গিয়েছেন সলমন খান।

সূত্রের খবর, অভিনেতা নিজের মুম্বইয়ের বিলাসবহুল বাংলোতেই সেলফ আইসোলেশনে রয়েছেন। সলমনের পাশাপাশি তাঁর পরিবারের অন্যান্য সদস্যরাও আইসোলেশনে রয়েছেন বলে জানা গিয়েছে। ইতিমধ্যেই সলমন ও খান পরিবারের অন্যান্য সদস্যরা কোভিড টেস্ট করিয়েছেন। তবে তাঁদের কোভিড রিপোর্ট এখনও আসেনি।

অন্যদিকে, গাড়ির চালক-সহ আরও দুই কর্মীকে আপাতত হাসপাতালে ভরতি করিয়েছেন ভাইজান। সেখানেই তাঁদের চিকিৎসা চলছে। সূত্রের খবর, তিনজনের চিকিৎসার পুরো ব্যয়ভার বহন করবেন সলমন নিজে। অভিনেতা কিংবা তাঁর পরিবারের তরফে এখনও কোনওরকম অফিশিয়াল মন্তব্য করা হয়নি এই বিষয়ে। সেলফ আইসোলেশনে থাকার জন্য ‘বিগ বস’-এর শুটে যে ব্যাঘাত ঘটবেই, তা বলাই বাহুল্য। ‘উইকেন্ড কা বার’ পর্বে সলমনের পরিবর্তে এখন অন্য কেউ হোস্ট করবেন কিনা, সেটাও জানা যায়নি।

উল্লেখ্য, এই মুহূর্তে সলমনের বাড়িতে যাটোর্দ্ধ বলতে দু’জন। সেলিম খান ও তাঁর স্ত্রী। কাজেই বাড়ির কর্মীর শরীরে করোনা থাবা বসানোয়, তাঁরা যে একপ্রকার চিন্তাতেই রয়েছেন, তা বলাই বাহুল্য। ১৮ নভেম্বর সলমনের বাবা-মা অর্থাৎ সেলিম খান ও সলমার ৫৬তম বিবাহবার্ষিকী ছিল। কিন্তু বাড়িতে মারণ ভাইরাসের কোপ পড়ার জন্যই তা আর ধুমধাম করে উদযাপন করা হয়ে উঠল না।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Salman khan in self isolation after his driver staffs test covid 19 positive

Next Story
রিয়াকে পালাতে সাহায্যের অভিযোগ! ইউটিউবারের বিরুদ্ধে ৫০০ কোটির মামলা অক্ষয়েরakshay
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com