scorecardresearch

বড় খবর

‘মাই নেম ইজ সলমন খান’, জন ট্রাভোল্টাকে এভাবেই নিজের পরিচয় দিলেন ভাইজান! ভাইরাল ভিডিও

দুবাইয়ে সেরা ব্যক্তিত্বের সম্মান পেলেন সলমন।

‘মাই নেম ইজ সলমন খান’, জন ট্রাভোল্টাকে এভাবেই নিজের পরিচয় দিলেন ভাইজান! ভাইরাল ভিডিও
সলমন খান

দুবাইয়ে সলমন-ম্যাজিক! আরব আমিরশাহীর দেশে সেরা ব্যক্তিত্বের সম্মানে ভূষিত করা হল সলমন খানকে (Salman Khan)। কিন্তু সে কী! বলিউডের এই সুপারস্টারকেও কিনা হলিউড অভিনেতার সামনে নিজের পরিচয় দিতে হল। অবাক হলেও সত্যি। রিয়াধে আয়োজিত সেই পুরস্কার বিতরণী অনুষ্ঠানে হাজির ছিলেন খ্যাতনামা হলিউড অভিনেতা জন ট্রাভোল্টা। আর তিনি কিনা সলমন খানকেই চেনেন না! অগত্যা ভাইজান নিজেই নিজের পরিচয় দিয়ে বললেন, ‘মাই নেম ইজ সলমন খান’।

এবার মনে প্রশ্ন জাগতেই পারে যে, বিনোদুনিয়ার জনপ্রিয় নাম সলমন খান, দেশের বাইরেও যার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়! তাঁকে চেনেনই না জন ট্রাভোল্টা? শেষমেশ সেই সলমন খানকেও নিজের পরিচয় দিতে হল। পাপ্পারাজিরা দুই অভিনেতার সাক্ষাতের মুহূর্ত তৎক্ষণাৎ লেন্সবন্দি করেন। যা কিনা এখন নেটদুনিয়ায় ভাইরাল।

ভাইরাল সেই ভিডিওতেই দেখা গেল জন ট্রাভোল্টাকে আলিঙ্গন করে নিজের পরিচয় দিচ্ছেন সলমন। কুশলমঙ্গল বিনিময়ও সারলেন। হলিউড অভিনেতার সঙ্গে পরিচয় সারতে গিয়ে তিনি বললেন, “আমি ভারতের ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করি। আমার নাম সলমন খান।”

[আরও পড়ুন: বিচ্ছেদের পরও একসঙ্গে আমির-কিরণ, প্রকাশ্যেই আলিঙ্গন প্রাক্তন দম্পতির, দেখুন]

অন্যদিকে, সিনে বাণিজ্য বিশ্লেষক গিরীশ জোহর টুইটারে একটি ছবি শেয়ার করেছেন। যেখানে সলমন ও জন ট্রাভোল্টাকে পাশাপাশি বসে দুবাইয়ের অনুষ্ঠানের আমেজ নিতে দেখা গিয়েছে। সলমন যেখানে সেরা ব্যক্তিত্বের সম্মান পেয়েছেন, সেখানে সৌদি আরবের বিনোদুনিয়ার তরফে হলিউড অভিনেতাকে ভূষিত করা হয়েছে লাইফটাইম অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ডে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Salman khan introduces himself to hollywood star john travolta