scorecardresearch

বড় খবর

তেরে বিনা: সলমন-জ্যাকলিনের রোমান্টিক রসায়ন

প্রিয় মানুষের মৃত্যুর পরও কোনও ব্যক্তি কীভাবে নিজের জীবনকে এগিয়ে নিয়ে যান সেটাই গানে ব্যক্ত করেছেন সলমন।

গানের একটি দৃশ্যে সলমন-জ্যাকলিন।
লকডাউনে তারকারা কত কিছুই না করেছেন গৃহবন্দি হয়ে। সেই আবহেই আবার জ্যাকলিনকে সঙ্গে নিয়ে নতুন গান লঞ্চ করলেন সলমন খান। প্রিয় মানুষের মৃত্যুর পরও কোনও ব্যক্তি কীভাবে নিজের জীবনকে এগিয়ে নিয়ে যান সেটাই গানে ব্যক্ত করেছেন সলমন।

যদিও গানের সুর মূলত অটোটিউনেই তৈরি হয়েছে। সলমনের এই গানটিতে সুর দিয়েছেন অজয় ভাটিয়া। গানের কথা লিখেছেন সাব্বির আহমেদ। জ্যাকলিন ও সলমন জানিয়েছেন, মাত্র চারদিনে পানভেল ফার্মহাউসেই নতুন গানের শুটিং করেছেন তাঁরা।

আরও পড়ুন, বাড়ি ফিরবেন পরিযায়ীরা, বাসের ব্যবস্থা করলেন অভিনেতা

সলমন বলেন, ”অনেকদিন ধরেই এই গানটি আমায় মাথায় ছিল এবং ভাবলাম এই লকডাউনের সময়েই যদি সেটা রিলিজ করা যায়। গানটি যে ধরনের তাতে কোনও ছবির সঙ্গে মানানসই হত না। তাই এই ভাবে তৈরি করলাম।” জ্যাকলিন জানান, ”সাধারণত বড় প্রোডাকশনের সঙ্গে গানের শুটিং করে থাকি, যেটার প্রস্তুতি চলে প্রায় সপ্তাহ ধরে। কিন্তু এই গানে, মাত্র তিনজনের টিম। প্রথমবার, লাইট চেক করেছি, প্রপ সরিয়েছি এবং মেকআপের দেখভাল করেছি।”

দেশ জুড়ে লকডাউন ঘোষণা হওয়ার পরই পানভেলে নিজের ফার্মহাউসে থাকতে শুরু করেছেন সলমন খান। সেখানে তাঁর সঙ্গে রয়েছেন ইউলিয়া ভিন্তুর, নিকেতন মোদক, জ্যাকলিন ফার্নান্ডেজ ও ওয়ালুচা ডি’সুজা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Salman khan jacqueline fernandez romantic song tere bina