scorecardresearch

বড় খবর

‘ফ্রাইডে সারপ্রাইজ’! ‘টাইগার থ্রি’র পয়লা ঝলকে দুর্ধর্ষ সলমন-ক্যাটরিনা, দেখুন

কেতাদুরস্ত অ্যাকশন-প্যাকড প্রোমো ভিডিও দেখেই উন্মাদনায় ফুটছেন সল্লু-অনুরাগীরা।

Salman Khan, Katrina Kaif, Tiger 3, সলমন খান, ক্যাটরিনা কাইফ, টাইগার থ্রি, bengali news today
সলমন খান, ক্যাটরিনা কাইফের 'টাইগার থ্রি'

ঘোষণা হওয়ার পর থেকেই ‘টাইগার থ্রি’ নিয়ে বি-টাউনের উন্মাদনা তুঙ্গে। হওয়ারই কথা, আগের ২টো সিনেমায় ভাইজান মাতিয়েছেন, তাই বড়পর্দায় দেখার জন্য এই সিনেমা নিয়েও যে উন্মাদনা তুঙ্গে হবে, তা বলাই বাহুল্য। অতিমারীর কোপে শুটিং পিছিয়েছে বহুবার। আর সেই জন্যই ‘টাইগার’-এর তৃতীয় ফ্র্যাঞ্চাইঞ্চির হলমুখো হতে এত দেরী। দর্শকরাও বছর তিনেক ধরে পর্দায় সলমন-ক্যাটরিনা ম্যাজিক দেখার অপেক্ষায় রয়েছেন।

শুক্রবার সিনেমার দুর্ধর্ষ টিজার প্রকাশ্যে এনেছেন সলমন খান। কেতাদুরস্ত অ্যাকশন-প্যাকড ঝলকে বিশেষভাবে নজর কাড়লেন ক্যাটরিনা। তার সঙ্গেই ভাইজান জানালেন মুক্তির দিনও। কবে মুক্তি পাচ্ছে ‘টাইগার থ্রি’? আগামী বছর অর্থাৎ ২০২৩ সালের ২১ এপ্রিল প্রেক্ষাগৃহে আসছে এই সিনেমা।

প্রোমো ভিডিওয় দেখা গেল, ছুরি হাতে অ্যাকশন প্রশিক্ষণ নিচ্ছেন ক্যাটরিনা। আর ওদিকে সলমন শুয়ে। এরপরই অভিনেত্রী ভাইজানের উদ্দেশে প্রশ্ন ছুঁড়লেন, তুমি তৈরি তো? ক্যাটের প্রশ্নে সলমনের জবাব, “টাইগার সবসময়ে তৈরি”। উল্লেখ্য, এই ছবিতে সলমনের পাশাপাশি ইমরান হাসমিও রয়েছেন।

[আরও পড়ুন: ‘পার্ক স্ট্রিটের ট্রিঙ্কাসে কেরিয়ার শুরু করেছিলাম’, কলকাতায় বায়োগ্রাফি লঞ্চে স্মৃতিমেদুর উষা উত্থুপ]

আবারও যশরাজ প্রযোজনা সংস্থার তরফে চমক। প্রসঙ্গত, দিন দুয়েক আগেই শাহরুখ খানের কামব্যাক সিনেমা ‘পাঠান’-এর টিজার, রিলিজ ডেট প্রকাশ্যে এনে নেটদুনিয়ায় আগুন ধরিয়েছে সংশ্লিষ্ট প্রযোজনা সংস্থা। তার ঘণ্টাখানেকের মধ্যেই অক্ষয় কুমারের বহু প্রতীক্ষিত ছবি ‘পৃথ্বীরাজ’-এর মুক্তি দিন ঘোষণা করেছেন তাঁরা। আর এবার সলমন খান, ক্যাটরিনা কাইফ অভিনীত বিগ বাজেট সিনেমা ‘টাইগার থ্রি’র প্রোমো ভিডিও প্রকাশ্যে এনে আরও এক চমক দিল যশরাজ ফিল্মস। বলিউডে ৫০তম বর্ষপূর্তি উপলক্ষে একের পর এক সারপ্রাইজ দিয়ে চলেছে আদিত্য চোপড়ার প্রযোজনা সংস্থা।

উল্লেখ্য, ‘টাইগার’-এর পয়লা ফ্র্যাঞ্চাইজি এক থা টাইগার পরিচালনা করেছেন কবীর খান। দ্বিতীয়টা টাইগার জিন্দা হ্যায়-এর পরিচালক আলি আব্বাস জাফর। আর এবার তৃতীয় ফ্র্যাঞ্চাইজি ‘টাইগার থ্রি’ পরিচালনার দায়ভার পড়েছে মণীষ শর্মার ওপর। প্রোমো ভিডিও দেখেই উন্মাদনায় ফুটছেন সল্লু-অনুরাগীরা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Salman khan katrina kaif announces tiger 3 release date