‘ভারত’ ছবি থেকে প্রিয়াঙ্কার বাদ পড়া নিয়ে অজানা তথ্য় জানালেন সলমন

Salman Khan, Priyanka Chopra, Katrina Kaif, Bharat: প্রিয়াঙ্কা চোপড়া-র বলিউড কামব্য়াক হতে পারত ভারত কিন্তু তা হয়নি। ঠিক কী ঘটেছিল গত বছর? ছবি নিয়ে সম্প্রতি মুখ খুলেছেন সলমন।

By: Kolkata  May 28, 2019, 2:47:42 PM

Salman Khan, Priyanka Chopra, Katrina Kaif, Bharat: সলমন খানের সঙ্গে জুটি বেঁধেই আবার বলিউডে ফেরার কথা ছিল প্রিয়াঙ্কার। ‘ভারত’-এ প্রিয়াঙ্কাই হবেন নায়িকা, এমনটাই ঠিক ছিল। কিন্তু শুধু কি বিয়ের কারণেই হঠাৎ ছবি থেকে সরে যেতে হল তাঁকে? প্রিয়াঙ্কা সরে গেলেন বলেই কি ক্য়াটরিনা এলেন নায়িকার ভূমিকায়? ঠিক কী ঘটেছিল সেই সময়ে? সম্প্রতি বিশদে মুখ খুলেছেন সলমন খান।

মিসমালিনী ডট কমের একটি প্রতিবেদন অনুযায়ী, সলমন মনে করেন যেভাবে ‘ভারত’-এর পরিচালক আলি আব্বাস জাফর টুইট করে প্রিয়াঙ্কার বিয়ের খবরটি দিয়ে জানিয়েছিলেন যে ছবি থেকে সরে দাঁড়াতে হচ্ছে প্রিয়াঙ্কাকে, তার মধ্যে কোনও নেতিবাচক মনোভাব ছিল না। কিন্তু পরিচালক ভালমনে সেই টুইটটি করলেও সলমন এখনও মনে করেন যে এত ভাল একটা প্রজেক্ট থেকে ওইভাবে সরে যাওয়াটা প্রিয়াঙ্কার পক্ষে খুবই অস্বস্তিকর।

আরও পড়ুন: ধর্ষণের অভিযোগে গ্রেফতার ‘সা রে গা মা পা’-জয়ী গায়ক

ওই প্রতিবেদন অনুযায়ী, সলমন জানিয়েছেন যে প্রিয়াঙ্কা নিজেই ‘ভারত’-এ কাজ করতে চেয়েছিলেন। কিন্তু তিনি এবং আলি আব্বাস জাফর নায়িকার ভূমিকায় ক্যাটরিনার কথাই ভেবেছিলেন প্রথমে। কিন্তু পরে তাঁদের সিদ্ধান্ত বদলান। তার একটা বড় কারণ প্রিয়াঙ্কার দেশীয় লুক। ছবির চরিত্রে প্রিয়াঙ্কাকে বেশি ভাল মানাবে এমনটাই মনে হয়েছিল তাঁদের। তাছাড়া আলি আব্বাস জাফরকে ফোন করে ছবি সম্পর্কে আগ্রহও দেখিয়েছিলেন প্রিয়াঙ্কা। আরও একটা কারণ ছিল, প্রিয়াঙ্কাকে কাস্টিং করার, তা হল অর্পিতা খানের খুবই ভাল বন্ধু প্রিয়াঙ্কা।

আরও পড়ুন: Bengali Television Industry Payment Issues: মাত্র একটি নথির জন্য আটকে শিল্পীদের কোটি টাকারও বেশি

তাই প্রিয়াঙ্কার কামব্যাক ছবি হিসেবে ‘ভারত’-এর আনুষ্ঠানিক ঘোষণা হয়। কিন্তু সলমন মনে করেন প্রিয়াঙ্কা ওই সময়ে যা সিদ্ধান্ত নিয়েছিলেন, তা একেবারেই সঠিক। নিক-এর বিয়ের প্রস্তাবের পরে প্রিয়াঙ্কা ছবির চেয়ে বিয়েকেই প্রাধান্য দিয়েছেন। সলমনের বক্তব্য়, প্রিয়াঙ্কা যা চেয়েছিলেন তাই করেছেন। আর ক্য়াটরিনা পেয়েছেন সেই চরিত্রটি, যা তাঁরই পাওয়ার কথা ছিল।

প্রিয়াঙ্কা বিয়ের জন্য় বাদ পড়েছেন, এই তথ্যটুকু সবারই জানা ছিল কিন্তু ক্যাটরিনা যে প্রথম পছন্দ ছিল সলমনের তা জানা ছিল না অনেকেরই। একাংশের ধারণা হয়েছিল যে শুধু বিয়ে নয়, অন্য কোনও কারণে হয়তো ছবি থেকে সরে গিয়েছেন প্রিয়াঙ্কা। তবে সব জল্পনার ইতি ঘটালেন সলমন নিজেই।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Salman khan opens up on bharat movie priyanka and katrina

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
রণক্ষেত্র মুঙ্গের
X