বড় খবর

‘যার যোগ্যতা আছে সে-ই ইন্ডাস্ট্রিতে টিকে থাকে’, নেপোটিজম নিয়ে এবার বিস্ফোরক সলমন

ঠিক কী বললেন সলমন? দেখুন ভিডিও।

salman khan

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই ইন্ডাস্ট্রিতে স্বজনপোষণ নিয়ে জোর বিতর্ক শুরু হয়। সুশান্তের মৃত্যুর জন্য ইন্ডাস্ট্রির স্বজনপোষণকেই দায়ী করে প্রসঙ্গ উত্থাপন করেছিলেন কঙ্গনা রানাউত। যিনি কিনা বলিউডের ডাকসাইটে তারকাদের দিকে আঙুল তুলতেও পিছপা হননি। যার জেরে সলমন খান থেকে শুরু করে কাপুর বংশের অনেককেই নেটদুনিয়ায় কটাক্ষের শিকার হতে হয়। তবে সেই সময় কোনওরকম মন্তব্য না করলেও এবার যথা সময়ে উচিত কথা বলতে ছাড়লেন না সলমন খান (Salman Khan)। অবশেষে নিজের শো বিগ বস-এর মঞ্চেই নেপোটিজম নিয়ে মুখ খুললেন ভাইজান।

সম্প্রতি কুমার শানুর ছেলে জানের মারাঠি ভাষা নিয়ে মন্তব্যের জেরে বিতর্কের ঝড় উঠেছিল। যার জেরে প্রকাশ্যে ক্ষমা চাইতে বাধ্য হয়েছিলেন জান। সেই প্রেক্ষিতেই ‘বিগ বস ১৪’ (Bigg Boss 14)-এর আরেক প্রতিযোগী রাহুল বৈদ্য জান কুমারকে তোপ দেগে বলেছিলেন যে, কুমার শানুর ছেলে হওয়ার দৌলতেই বিগ বস-এ মুখ দেখানোর সুযোগ পেয়েছেন তিনি। এই মন্তব্য নজর এড়ায়নি সলমনের। অতঃপর শোয়ের মাঝেই রাহুলকে কটাক্ষ করে তিনি প্রশ্ন ছোঁড়েন, “জান, তোমার জন্য বাবা কখনও কারোর কাছে সুপারিশ করেছেন?” উত্তরে কুমার শানুর ছেলে বলেন “না স্যার, কখনওই নয়।” এরপরই রাহুল বৈদ্যকে একহাত নিয়ে সলমন প্রশ্ন করেন, “রাহুল তোমার গান শেখার জন্য শিক্ষককে পারিশ্রমিক কে দিয়েছিলেন?” উত্তরে চুপ থাকতে দেখা যায় রাহুলকে। সম্প্রতি ‘বিগ বস ১৪’র এক প্রোমো ভাইরাল হয়েছে। সেখানেই সলমনকে দেখা যায় এমন মেজাজে।

এরপরই সলমন মন্তব্য করেন, “আমার বাবা যদি আমার জন্য় কিছু করেন, সেটা কি নেপোটিজম? রাহুলের কি এই ইন্ডাস্ট্রিতে পরিবারিক কোনও ব্যাকগ্রাউন্ড রয়েছে?” উত্তরে জান বলেন, “না।” আর তারপরই সলমন পালটা বলেন, “তাহলে তো রাহুলের থেকে বড় গায়ক তোমারই হওয়ার কথা।” এরপর সলমন রাহুল বৈদ্যকে বলেন, “আজকে তোমার সন্তান যদি গায়ক হয়ে যায়, তাহলে কি তাকে নেপোটিজম বলবে? জোর করে কাউকে কিছু দিলেই হয় না, যার যোগ্যতা আছে সেই ইন্ডাস্ট্রিতে টিকে থাকে।”

দেখুন সেই প্রোমো-

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Salman khan opens up on nepotism issue in bigg boss

Next Story
গান্ধীর কথাতেই নেহেরুকে প্রধানমন্ত্রীর পদ ছাড়েন সর্দার প্যাটেল, পরিণাম ভুগছে দেশ: কঙ্গনাকঙ্গনা রানাওয়াত।
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com