‘বিশেষ বান্ধবী’ লুলিয়ার গাওয়া গানের মিউজিক ভিডিওতে রোমান্সে মশগুল সলমন, দেখুন

সলমনের রোমান্সে উত্তাল নেটপাড়া

লুলিয়ার গাওয়া গানে রোম্যান্টিক সলমন

মাথায় পাগড়ি, চোখে কালো চশমা মুখে প্রেমময় হাসি, এ যেন ভাইজানের এক্কেবারে অন্য কোনও রূপ। অচেনা ছন্দে মিউজিক ভিডিও মাতিয়েছেন সলমন খান ( Salman Khan )। সঙ্গে রয়েছেন প্রজ্ঞা জয়েসওয়াল ( Pragya Jaiswal )। পরিচালনা করছেন সাবিনা খান এবং গিফটি। তবে রয়েছে একটি দারুণ টুইস্ট! সলমনের বিশেষ বান্ধবী লুলিয়া ভান্তুর ( Lulia Vantur ) খোদ এই গান গেয়েছেন গুরু রন্ধাবার ( Guru Randhawa ) সঙ্গে। 

সলমনের শেষ ছবি অন্তিমের সঙ্গেই এই মিউজিক ভিডিওর লুকের অনেকটা মিল রয়েছে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজেই জানিয়েছেন গানের সম্পর্কে। ছোট্ট একটি মন্তাজ শেয়ার করেই তিনি জানান, “গান রিলিজ করে গেছে, শোনার জন্য টিউন ইন করুন”। সমস্ত গান জুড়েই সুন্দর প্রকৃতিতে প্রেমের আভাস, চুটিয়ে রোমান্স করেছেন ভাইজান। তবে বিশেষ বান্ধবীর গাওয়া গানে সলমনের এমন প্রেম, রোমান্স দেখে অবাক সকলেই! গানের বিভিন্ন ক্ষেত্রে ক্যামিও করেছেন লুলিয়া এবং গুরু। 

YouTube Poster

গুরু রান্ধাবা নিজেও যথেষ্ট উচ্ছাসিত গান প্রসঙ্গে! বিশেষ করে লুলিয়ার সঙ্গে গান গেয়ে তার প্রশংসায় পঞ্চমুখ গায়ক। বলছেন শুধু একজন অসামান্য গায়িকা নন, লুলিয়া একজন অসাধারণ মানুষ। তার গায়কি এই গানকে এক অন্য মাত্রা দিয়েছে। এবার শুধু মানুষের ভাল লাগলেই হল। তবে এর প্রশংসা হচ্ছে যার, সেই লুলিয়া কী বলছেন? 

তিনি জানিয়েছেন, সম্পূর্ণ গান জুড়ে হৃদয়ের আনাগোনা। সবটুকু দিয়ে তারা গানটিকে বানিয়েছেন। মানুষের মনকে আকর্ষিত করবেই বলে জানিয়েছেন লুলিয়া। গুরু রান্ধবার সঙ্গে কাজ করে যে বেজায় আপ্লুত সেই শব্দ স্পষ্ট অভিনেত্রী তথা গায়িকার ভাষায়। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Salman khan performed in and as a romantic music video sung by lulia vantur

Next Story
অতিমারিতে রেস্তরাঁ ব্যবসা ডুবেছে! ‘১ কাপ কফিও বিক্রি করতে পারিনি’, আক্ষেপ মিঠুনের