scorecardresearch

বড় খবর

মিঠুনের ছেলের প্রথম ছবির পোস্টার, টুইট করে জানালেন সলমন

মিঠুন চক্রবর্তীর ছেলে নমশির বলিউড ডেবিউ ব্যাড বয়। টুইটে উচ্ছ্বসিত প্রশংসা করলেন সমলন খান। বলা যায়, নমশির প্রথম ছবির পোস্টার লঞ্চ করলেন ভাইজান।

মিঠুনের ছেলের প্রথম ছবির পোস্টার, টুইট করে জানালেন সলমন
নমশির বলিউড ডেবিউ ব্যাড বয়।

অভিনেতা মিঠুন চক্রবর্তীর ছেলে নমশি বলিউডে ডেবিউ করতে চলেছেন একথা অজানা ছিল না। কিন্তু লকডাউনেই প্রকাশ্যে আসবে তাঁর ছবির পোস্টার! এই খবরটা পাওয়ার আশা ছিল না একেবারেই। তবে এদিন টুইটারে মিঠুন পুত্র নমশির বলিউড ডেবিউ ছবির পোস্টার রিলিজ করে তাক লাগিয়ে দিলেন। রাজকুমার সন্তোষির ছবি ব্যাড বয়-এ অভিনয় করেছেন নমশি চক্রবর্তী।

তবে কেবল নমশিই নয়, এই ছবির নায়িকাও ডেবিউ করছেন ইন্ডাস্ট্রিতে। প্রযোজক সাজিদ কুরেশির মেয়ে আমরিন রয়েছেন নমশির বিপরীতে। টুইটারে পোস্টার শেয়ার করে সলমন লেখেন, ”ব্যাড বয়-এর জন্য অনেক শুভেচ্ছা নমশি। পোস্টার লা জবাব!” হলুদ ও কমলা রঙের ব্যাকগ্রাউন্ডে ছবির দুই নয়া মুখকে দেখা যাচ্ছে- নমশি চক্রবর্তী ও আমরিন কুরেশি। দু’জনেই ক্যামেরায় পোজ দিয়ে রয়েছেন।

আরও পড়ুন, ”কান্না চেপে রাখতে পারছি না”, গর্ভস্থ সন্তানের উদ্দেশে চিঠি শুভশ্রীর

ছবি সম্পর্কে রাজকুমার সন্তোষি জানিয়েছেন, ”পোস্টারের মতোই ব্যাড বয় দর্শককে আকৃষ্ট করবে এবং প্রভাব ফেলবে। নাটক, মিউজিক, অ্যাকশন, রোমান্স-সমস্ত উপাদানই রয়েছে এই ছবিতে। যা একটি সিনেমার মূল উপাদেয়। কর্মাশিয়াল সিনেমা এমন একটি জঁর যা দর্শককে আনন্দ দেয় এবং মানুষ দেখতে ভালবাসেন। মুখ্য চরিত্র নমশি চক্রবর্তী ও আমরিন কুরেশি-কেই দেখা যাবে ছবির প্রথম পোস্টারে”।

নমশি এই ছবি নিয়ে ভীষণ উত্তেজিত। তিনি বললেন, ”ব্যাড বয় আমার কাছে স্বপ্ন পূরণের মতো। সাজিদ ভাই ও রাজজি-র সহযোগীতায় পুরোদস্তুর কর্মাশিয়াল সিনেমায় ডেবিউ করা ভাগ্যের বিষয়। এই ছবির প্রতিটা দৃশ্য শুট করাটা আমি উপভোগ করেছি।” ব্যাড বয়-এর প্রযোজক সাজিদ কুরেশি, দাভাল জয়ন্তীলাল গাদা ও অক্ষয় জয়ন্তীলাল গাদা।

আরও পড়ুন, সত্যজিতের সেট দেখে কখনও সেট বলে মনে হতো না: বরুণ চন্দ

প্রসঙ্গত, প্রায় ১১ বছর আগে, ‘জিমি’-ছবির দিয়েই বলিউডে পা রেখেছিলেন মিঠুনের বড় ছেলে মহাক্ষয় চক্রবর্তী। তবে বিশেষ দাগ কাটতে পারেননি। এবার নমশির পালা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Salman khan reveals poster of mithun chakrabortys son namashis debut film