বড় খবর

ভগ্নীপতি আয়ুষের সঙ্গে সম্মুখ সমরে সলমন! প্রকাশ্যে ‘অন্তিম’-এর প্রথম ঝলক

জন্মদিনের আগেই অনুরাগীদের বিশেষ উপহার ভাইজানের। দেখুন নতুন ছবির ফার্স্টলুক।

Antim

দিন কয়েক আগেই মাথায় পাগড়ি পড়ে শিখ পুলিশ অফিসারের ভূমিকায় নতুন ছবি ‘অন্তিম’ (Antim)-এর জন্য ধরা দিয়েছিলেন সলমন খান (Salman Khan)। এবার জন্মদিনের ঠিক আগেই অনুরাগীদের উপহার দিলেন ভাইজান। প্রকাশ্যে আনলেন ছবির ফার্স্টলুক। ভগ্নীপতি আয়ুষ শর্মার সঙ্গে সম্মুখ সমরে দেখা গেল সলমনকে।

প্রথম ঝলকে দেখা গেল, অনাবৃত শরীরে তেড়ে আসা আয়ুষের আক্রমণ এক হাতেই প্রতিহত করছেন ‘দাবাং’ শিখ পুলিশ অফিসার সলমন। জন্মদিনের আগেই ভাইজানের এমন বিশেষ উপহারে খুশি ভক্তরাও। ফার্স্টলুক দেখেই দিন গুনছেন যে কবে প্রেক্ষাগৃহে আসবে এই ছবি। এই সিনেমার প্রেক্ষাপট কৃষকদের দুঃখ-দুর্দশার কাহিনি। তবে বর্তমান কৃষক বিক্ষোভের কাহিনি নয় ২০১৮ সালের এক মারাঠি ছবির হিন্দি রিমেক ‘অন্তিম’।

২০১৮ সালের মারাঠি ক্রাইম ড্রামা ‘মুলশি প্যাটার্ন’-এর কাহিনি অবলম্বনে তৈরি হবে এই ছবি। পরিচালকের আসনে রয়েছেন মহেশ মঞ্জরেকর। কৃষকদের সংঘর্ষ এবং দুঃখ, দুর্দশার কাহিনিই এই ছবির মূল প্রতিপাদ্য বিষয়। আর বর্তমানে যখন দেশে কৃষক বিক্ষোভ একটা গুরুতর ইস্যু হয়ে উঠেছে, ঠিক তখনই ‘অন্তিম’-এর ফার্স্টলুক প্রকাশ্যে নিয়ে এলেন ভাইজান। এতে যেন খানিক কাকতালীয়ভাবেই কৃষক বিক্ষোভের সঙ্গে সলমনের নাম জড়িয়ে পড়ল।

উল্লেখ্য, এই ছবিতে সলমনকে এক শিখ পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে। ফার্স্টলুকেই মিলেছিল তার ঝলক। পরনে পাগড়ি, চোখে রোদচশমা, মুখে চাপ দাঁড়ি, কালো টি-শার্ট, হাতে কড়া- সলমন চলছেন সেই ‘দাবাং’ মেজাজে। ফার্স্টলুকে এমনভাবেই দেখা গিয়েছিল অভিনেতাকে। সলমনের পাশাপাশি এই ছবিতে তাঁর ভগ্নীপতি আয়ুষ শর্মাও অভিনয় করছেন। এদিন ফার্স্টলুকে তাঁকেই দেখা গেল নেতিবাচক চরিত্রে। সূত্রের খবর, পরিচালক মহেশ মঞ্জরেকর নাকি চেয়েছিলেন যে সলমন মারাঠি পুলিশ অফিসারের চরিত্রেই অভিনয় করুন। কিন্তু পরে শিখ পুলিশ অফিসারের চরিত্রকেই বেছে নেওয়া হয় ছবির চিত্রনাট্যের প্রয়োজনে।

দেখুন ‘অন্তিম’-এর ফার্স্টলুক-

 

View this post on Instagram

 

A post shared by Salman Khan (@beingsalmankhan)

Web Title: Salman khan shares the first look of antim

Next Story
‘সবার একজন মনের কথা শোনার মানুষের দরকার’, মানসিক অবসাদ প্রসঙ্গে মন্তব্য স্বস্তিকারswastika
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com