বড় খবর

সব কৃতিত্ব কেড়ে নেন ভাগ্যশ্রী! সুপারহিট ছবির করেও ৩-৪ মাস কাজ ছিল না সলমনের

জুটি বেঁধেও সমস্যায় পড়েছিলেন ভাইজান!

সলমন এবং ভাগ্যশ্রী

‘ম্যানে প্যার কিয়া’ নির্দ্বিধায় সলমনের জীবনে এক এবং অদ্বিতীয়। এই সিনেমার কথা বললেই সলমনের এক্কেবারে প্রেমিক আবরণের চরিত্র ভেসে ওঠে সকলের সামনে। এবং প্রেম ( সলমন খান ) চরিত্রটি তার পরিচয় একেবারেই বদলে দিয়েছিল সকলের সামনে। তবে এরপরে যে কি সমস্যার সম্মুখীন হয়েছিলেন তিনি সেই নিয়ে নিজেই মুখ খুলেছিলেন সলমন। 

ম্যানে প্যার কিয়া সিনেমায় সলমনের ( Salman Khan ) বিপরীতে প্রধান নায়িকার ভূমিকায় অভিনয় করেছিলেন ভাগ্যশ্রী ( Bhagyasree )। মিষ্টি স্বভাবের মন ভোলানো ভাগ্যশ্রী নিদারুণ মন জয় করেছিলেন সকলের। তবে এই সিনেমার পরেই নাকি পরের চার পাঁচ মাস কাজের সুযোগ পাননি সলমন। একটি জনপ্রিয় টেলিভিশন শোতে সলমন জানান, সহ অভিনেত্রী ভাগ্যশ্রী সেই সময় সিদ্ধান্ত নিয়েছিলেন বিয়ে করবেন।এবং সেখানেই ঘটে বিপত্তি!। বলেন, বিয়ে তো করলেন তার সঙ্গে সিনেমার সম্পূর্ণ সাফল্যের ক্রেডিট তিনিই নিয়ে চলে গেলেন। এমন মনে হত যেন আমি ওখানে ছিলামই না, সিনেমায় যা ঘটেছে তার শুরু এবং শেষ শুধুই ভাগ্যশ্রী ম্যাডাম। বিয়ের পরেই সিনেমার ক্যারিয়ারে ইতি টানেন ভাগ্যশ্রীে, এদিকে জুটির ভূমিকা ইন্ডাস্ট্রির বুকে ভীষণ গুরুত্বপূর্ণ- সলমন ভেবেছিলেন আর কোনও কাজ বোধহয় পাবেন না তিনি। 

পরিস্থিতি এমন জোড়ালো দেখেই বাবা সেলিম খান প্রযোজক জিপি সিপ্পি কে অনুরোধ করেছিলেন একটি খবর রটাতে, তিনি নাকি সলমনকে নিজের পরবর্তীতে বেছে নিয়েছেন। সঙ্গে সঙ্গেই নানান পরিচালক এবং প্রযোজকদের লাইন লেগে যায় সলমনের বাড়ির দরজায়। 

প্রসঙ্গত ভাইজান বলেছিলেন, ম্যানে প্যার কিয়া উপলক্ষে তিনি ৩১,০০০ টাকা পারিশ্রমিক পেয়েছিলেন তবে এই ঘটনার পর থেকে সলমনের কাজের প্রতি নিষ্ঠা এবং দক্ষতা দেখার পরেই তার রেঞ্জ বাড়িয়ে ৭৫,০০০ করে দেওয়া হয়। তবে একথা একেবারেই সঠিক সেইসময় থেকেই নিজেকে আর থামিয়ে রাখেননি তিনি। পরিশ্রম করে গেছেন বরাবরই, আজকের দিনে দাঁড়িয়ে বলিউড উচ্চারণ করলে সলমনের নাম উঠবে না এটি কিন্তু হওয়ার নয়!

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Salman khan taunts over bhagyasrees credit on maine pyaar kiya

Next Story
Kangana Ranaut: ‘গণতন্ত্রের রক্ষাকর্তা নরেন্দ্র মোদী’kangana-ranaut
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com